বিশ্বকাপে ম্যাচের সূচি পরিবর্তনের আভাস
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ০০:২৬
বিশ্বকাপে ম্যাচের সূচি পরিবর্তনের আভাস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ঘোষিত ওয়ানডে বিশ্বকাপে আগামী ১৫ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারত-পাকিস্তান ম্যাচ। ওইদিনই গুজরাটে শুরু হবে ‘নবরাত্রি’ উৎসব। ওই কারণে হাইভোল্টেজ ম্যাচটির সূচি পরিবর্তন হতে পারে বলে জানিয়েছিল ভারতীয় সংবাদমাধ্যম।


এবার জানা গেল, কেবল ওই ম্যাচই নয়; আরও কয়েকটি ম্যাচের সূচিতেও বদল আসতে পারে! ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সাধারণ সম্পাদক জয় শাহের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে দেশটির নিউজ এজেন্সি পিটিআই।


জয় শাহ বলছেন, ‌‘তিনটি সদস্য দেশ নিজেদের সূচি পরিবর্তনে আইসিসিকে চিঠি দিয়েছে। যার কারণে বেশকিছু ম্যাচের সূচি পরিবর্তন হতে পারে। এছাড়া আমরা বিশ্বকাপ চলাকালে দর্শকদের জন্য বিনামূল্যে খাওয়ার পানি বিতরণের উদ্যোগ নিয়েছি।’


বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, ‘আমাদের হাতে থাকা বিকল্পগুলো নিয়ে আমরা চিন্তাভাবনা করছি এবং শিগগিরই একটি সিদ্ধান্ত নেওয়া হবে। নিরাপত্তা সংস্থাগুলো জানিয়েছে, ভারত বনাম পাকিস্তানের মতো একটি হাই-প্রোফাইল ম্যাচ, যার জন্য হাজার হাজার ভ্রমণ অনুরাগী আহমেদাবাদে পৌঁছানোর কথা, কিন্তু এর মধ্যে নবরাত্রি রয়েছে। যে কারণে সমস্যা হতে পারে। এই বিষয়টি এড়ানো উচিত।’


এদিকে, সূচি পুনঃনির্ধারণ করা হলে হোটেল বুকিং ব্যাপক হারে বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে। মজার বিষয় হল, টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের (ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড ম্যাচটি আহমেদাবাদে নির্ধারিত) আগে হাতে দু’মাসের কিছু বেশি সময় বাকি আছে, অথচ টিকিট বিক্রির কোনো আপডেট নেই, যা হতাশা বাড়িয়েছে ভক্তদের।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com