বিশ্বের সবচেয়ে আবেদনময়ী রেফারি ক্লাউডিয়া রোমানি
প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ২০:০৫
বিশ্বের সবচেয়ে আবেদনময়ী রেফারি ক্লাউডিয়া রোমানি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী রেফারি ইতালির ক্লাউডিয়া রোমানি। ফুটবলকে ভালোবেসে রেফারি হওয়ার জন্য মডেলিং ক্যারিয়ারকে পিছনে ফেলে এসেছেন এই ইতালিয়ান সুন্দরী। বৃটিশ একটি পত্রিকা বলছে, ইতালিয়ান রোমানি বিশ্বজুড়ে ব্যাপকভাবে পরিচিত ‘ওয়ার্ল্ডস সেক্সিয়েস্ট রেফারি’ বা সারাবিশ্বের যৌন আবেদনময়ী রেফারি হিসেবে।


শুধু ফুটবলের টানে তিনি ২০১৪ সালে তার মডেলিং ক্যারিয়ারকে লাল কার্ড দেখিয়েছেন। তারপর থেকে পূর্ণ সময় রেফারি হিসেবে কাজ করছেন।


এর আগে তিনি মডেলিং করেছেন বিখ্যাত প্লেবয়, জিকিউ, কসমোপলিটন ম্যাগাজিনের জন্য। কিন্তু রেফারি হিসেবে তার খ্যাতি এসেছে বেশি। এ জন্য ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১৩ লাখ।


সর্বশেষ ক্লাউডিয়া ফটোশুট নিয়েছেন প্রিয় ফুটবলার সাতবারের ব্যালন ডি'অর জয়ী লিওনেল মেসির সঙ্গে।


ইংলিশ কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যামের ফ্রাঞ্চাইজ খুব সহসাই উন্মুক্ত হতে চলেছে মেসির জন্য।


সম্প্রতি মেসিকে স্থানীয় একটি পাবলিক স্টোরে দেখা গেছে। এসময় মেসি তার ট্রলি ভর্তি করছিলেন প্রচুর সুগারযুক্ত সিরিয়াল দিয়ে। বিশ্বকাপ জয়ী মেসির দিকে সবচেয়ে সুন্দর করে হাসি দিতে পারেন একজন। তিনি হলেন রোমানি। মেসি যাচ্ছেন ইন্টার মিয়ামিতে। এজন্য ইন্টার মিয়ামির শার্ট ও টাওয়েল পরে বিকিনি পরা বেশ কিছু ছবি পোস্ট করেছেন রোমানি। যুক্তরাষ্ট্রের মিয়ামিতে এখন বসবাস তার। তিনি একটি পোস্টে লিখেছেন, মহান এই ফুটবলারের জন্য এভাবেই আমি খুশি।


রোমানি যদিও অনেক ফলোয়ার অর্জন করেছেন। তবে এবার লিটল ম্যাজিশিয়ান হিসেবে পরিচিত মেসির যেকোনো ম্যাচের দায়িত্ব নিচ্ছেন না তিনি। এর কারণ হিসেবে রোমানি মনে করেন, ম্যাচের ভিতর প্রয়োজনে মেসিকে ম্যাচ অর্ডার দেয়া তার জন্য কঠিন হয়ে পড়বে। যদি হলুদ কার্ড দেখাতে হয়!


তিনি এমএলএসের জন্য কোনোভাবেই রেফারি হিসেবে হয়তো দায়িত্ব পাবেন না। কারণ তার যোগ্যতা সেরি এ এবং সেরি বি ম্যাচের সঙ্গে সম্পর্কিত। এমনিতেই তিনি পছন্দ করেন এমন টিমের প্রতি তার পক্ষপাতিত্বের অভিযোগ আছে। এমন অভিযোগ উঠেছে এসি মিলানের একটি খেলায় নিজের রগরগে একটি ছবি পোস্ট করার পর।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com