তাসকিনের ঝড়ের পর বৃষ্টিতে খেলা বন্ধ
প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৯:৩২
তাসকিনের ঝড়ের পর বৃষ্টিতে খেলা বন্ধ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও হানা দিল বৃষ্টি। তার আগ পর্যন্ত ৭.২ ওভারে ২ উইকেট হারিয়ে ৩৯ রান করেছে আফগানিস্তান।


মোহাম্মদ নবি ও ইব্রাহীম জাদরান দুজনেই অপরাজিত আছেন ১১ রানে। বাংলাদেশের হয়ে দুটো উইকেটই শিকার করেছেন পেসার তাসকিন আহমেদ।


সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। প্রথম ওভারের জন্য টাইগার অধিনায়ক সাকিব আল হাসান বল তুলে দেন তাসকিন আহমেদের হাতে। উইকেট পেতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি ডানহাতি এই পেসারকে। প্রথম ওভারের চতুর্থ বলে ছক্কা হজম করলেও মাথা ঠাণ্ডা রেখে পরের ডেলিভারিতে দারুণভাবে কাবু করলেন রহমানউল্লাহ গুরবাজকে। শর্ট ডেলিভারিতে তেড়েফুঁড়ে খেলতে আসেন আফগান ওপেনার। কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে হাওয়ায় ভেসে ওঠে। অন্যান্য ফিল্ডাররা ক্যাচ নিতে এগিয়ে আসলেও নিজের বলে নিজেই তা তালুবন্দী করেন তাসকিন। ফলে ৫ বলে ৮ রান করে ফেরেন গুরবাজ।


প্রথম ওভারে ৯ রানের পর দ্বিতীয় ওভারে মাত্র ১ রান দেন হাসান মাহমুদ। তৃতীয় ওভারে এসে জাজাইকে তুলে নেন তাসকিন। তার লাফিয়ে ওঠা ডেলিভারিতে খোঁচা মেরে নিজের উইকেট দিয়ে আসেন ৫ বলে ৪ রান করা জাজাই। এমন উড়ন্ত শুরুর পর পাওয়ার প্লেতে মাত্র ৩৪ রান দেয় বাংলাদেশ। তাসকিন ছাড়াও দুই ওভার করে বোলিং করেন হাসান ও নাসুম আহমেদ। এক ওভারে ১২ রান দেন মোস্তাফিজুর রহমান। অষ্টম ওভারে সাকিব বোলিং করার মাত্র ২ বলের মাথায় হানা দেয় বৃষ্টি।


এদিকে প্রথম ম্যাচে জয়ের একাদশ থেকে এবার দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। কাঁধের ইনজুরির কারণে ছিটকে গেছেন ওপেনার রনি তালুকদার। এছাড়া বাদ পড়েছেন পেসার শরিফুল ইসলাম। তাদের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন হাসান মাহমুদ ও আফিফ হোসেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com