ফেভারিট যেই হোক, আমরা সিরিজ জিততে চাই: সাকিব
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ২৩:২৭
ফেভারিট যেই হোক, আমরা সিরিজ জিততে চাই: সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টি-টোয়েন্টি পরিসংখ্যানে ফেভারিট আফগানরা। তবে তা মানতে নারাজ টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। তার একটাই লক্ষ্য, আফগানদের বিপক্ষে সিরিজ জয় করা।


দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার (১৪ জুলাই) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তার আগে বৃহস্পতিবার (১৩ জুলাই) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নিজেদের ভাবনার কথা জানান টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব।


আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি রেকর্ড থেকে আত্মবিশ্বাস নেয়ার কিছু নেই। এখন পর্যন্ত ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে বাংলাদেশ জিতেছে মাত্র ৩টি। সিলেটের মাঠেও রেকর্ড ভালো নয়। ২০১৮ সালে দু’টি টি-টোয়েন্টি খেলে দুটিতেই হেরেছিল বাংলাদেশ। তবে এই সংস্করণে বাংলাদেশের সাম্প্রতিক রেকর্ড আবার অনুপ্রেরণাদায়ী। গত জানুয়ারিতে বাংলাদেশ দল ইংল্যান্ডকে হারিয়েছে ৩-০ ব্যবধানে। আয়ারল্যান্ডের বিপক্ষেও সিরিজও জিতেছে ২-১ এ। দুটি সিরিজেই বাংলাদেশ খেলেছে আক্রমণাত্মক মেজাজে।


এই সিরিজেও সে ধারা বজায় রাখতে চান সাকিব। তিনি বলেন, আপনি যাকে ইচ্ছা ফেভারিট বলতে পারেন, আমরা দুই ম্যাচই জিততে চাই। ঘরের মাঠে সবশেষ দু’টি সিরিজই আমরা ভালো খেলেছি। এটা আমাদের জন্য নতুন আরেকটি চ্যালেঞ্জ। আফগানিস্তান অবশ্যই ভালো দল। আমাদের চেষ্টা থাকবে, যেভাবে আমরা ক্রিকেটটা খেলছি, যেভাবে উন্নতি হচ্ছে, প্রতিটি ম্যাচেই সেভাবে পারফর্ম করার জন্য।


সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার সন্ধা ৬টায় প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। একই মাঠে শেষ ও দ্বিতীয় ম্যাচটি হবে ১৬ জুলাই।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com