এশিয়ান অ্যাথলেটিক্সের সেমিফাইনালে বাংলাদেশের ইমরান
প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ১৭:০০
এশিয়ান অ্যাথলেটিক্সের সেমিফাইনালে বাংলাদেশের ইমরান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এশিয়ান ইনডোরে ৬০ মিটার স্প্রিন্টে বাংলাদেশকে স্বর্ণ জিতিয়েছিলেন বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। এবার এশিয়ান অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে সেমিফাইনালে উঠেছেন বাংলাদেশের ছেলে ইমরানুর রহমান।


১৩ জুলাই, বৃহস্পতিবার থাইল্যান্ডের ব্যাংককে হিটে বাংলাদেশের ইমরান ৩ নম্বর লেনে ছিলেন। তার হিটে তিনি দ্বিতীয় হয়েছেন ১০.২৫ সেকেন্ড টাইমিংয়ে। থাইল্যান্ড থেকে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, ‘ইমরান জাতীয় রেকর্ড গড়ে এশিয়ান অ্যাথলেটিক্সের সেমিফাইনাল নিশ্চিত করেছে।’ ইমরানের জাতীয় পর্যায়ে সেরা টাইমিং ছিল ১০.২৮ সেকেন্ড।


এশিয়ান অ্যাথলেটিক্সের সেমিফাইনালে বাংলাদেশ কখনো সেমিফাইনালে উঠেনি। ইমরান বাংলাদেশকে এমন গর্বের উপলক্ষ এনে দিলেন। আগামীকাল সকালে সেমিফাইনালে অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল থেকে উত্তীর্ণ হতে পারলে বাংলাদেশ পদকের লড়াইয়ে নামবে।


বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন ইমরানের ওপর ভালো কিছু প্রত্যাশা করছে, ‘ইমরান আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে। ইনডোরের পাশাপাশি আউটডোরেও সে ভালো পারফর্মার এটাও প্রমাণ করছে’-থাইল্যান্ড থেকে বলছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু।


বিবার্তা/রিয়াদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com