গোবিন্দগঞ্জে জাতীয় ফুটবল টুর্নামেন্টে মহিমাগঞ্জের জয়
প্রকাশ : ১১ জুন ২০২৩, ২২:৩৮
গোবিন্দগঞ্জে জাতীয় ফুটবল টুর্নামেন্টে মহিমাগঞ্জের জয়
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব জাতীয় ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) এর চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় ট্রাইবেকারে মহিমাগঞ্জ ইউপি একাদশ গোবিন্দগঞ্জ পৌরসভা একাদশকে ৫-৪ গোলে পরাজিত করে জয়লাভ করে।


১১ জুন, রবিবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে খেলা শুরুর পূর্বে অনুষ্ঠানে মোবাইল ফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।


গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে চূড়ান্ত খেলা উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন এবং সঞ্চালনা করেন ক্রীড়া সংস্থার প্রভাষক দিপক কর।


এতে প্রধান ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাকিলা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বিরু, ইউপি চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক দরোবস্ত ইউপি চেয়ারম্যান আবু রুশদ মো. শরিফুল ইসলাম জর্জ, মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান, শালমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিছ, গোবিন্দগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মাজেদুল ইসলাম, কাউন্সিলর জাহাঙ্গীর আলম জাফু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোকাররম হোসেন রানা, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক দিপক কর, ধারাভাষ্যকার রবিউল ইসলাম প্রমুখ।


অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন। দীর্ঘদিন পর এধরণের একটি টুর্নামেন্টে অনুষ্ঠিত হওয়ায় স্থানীয় ক্রীড়ামোদীদের উপস্থিতিতে মাঠ ছিল কানায় কানায় পূর্ণ।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com