রিয়াল মাদ্রিদের পর হারলো বার্সেলোনাও
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩, ১৭:৩৭
রিয়াল মাদ্রিদের পর হারলো বার্সেলোনাও
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগের রাতেই জিরোনার কাছে ৪-২ গোলে পরাজিত হয়েছিলো রিয়াল মাদ্রিদ। রিয়াল মাদ্রিদের মতো বিধ্বস্ত না হলেও বার্সেলোনাকেও গ্রহণ করতে হলো হারের তিক্ত স্বাদ। রায়ো ভায়োকানো বার্সেলোনাকে হারিয়েছে ২-১ গোলে।


এই পরাজয়ে অবশ্য পয়েন্ট টেবিলে কোনো নড়চড় হয়নি। রিয়াল মাদ্রিদের সঙ্গে ১১ পয়েন্টের যে ব্যবধান রেখে এখনো টেবিলের শীর্ষে বার্সেলোনাই।


৩১ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। লিগে এখনও ৭টি ম্যাচ বাকি রয়েছে দুই দলেরই।


টানা সাত ম্যাচ অপরাজিত থেকে ভায়োকানোর মাঠে নেমেছিলো বার্সেলোনা। কিন্তু এই পরাজয়ের পর টানা অপরাজিত থাকা রেকর্ড ভেঙে গেলো। দুই অর্ধে দুই গোল করে ভায়োকানো। শেষ মুহূর্তে একটি গোল করে পরাজয়ের ব্যবধান কমান শুধু রবার্ট লেওয়ানডস্কি।


ম্যাচের ১৯তম মিনিটে প্রথম গোল করেন আলভারো গার্সিয়া। গাবির কাছ থেকে বল কেড়ে নেন সার্জিও ক্যামেলো। দ্রুত তিনি আলভারো গার্সিয়ার কাছে বল বাড়িয়ে দেন। বল না থামিয়ে সেটাতেই নিচু একটি শট নেন গার্সিয়া। বার্সা গোলরক্ষক মার্ক অ্যান্ডার টের স্টেগানকে ফাঁকি দিয়ে জড়িয়ে যা বার্সার জালে।


দ্বিতীয়ার্ধের প্রায় শুরুতেই (৫৩তম মিনিটে) দ্বিতীয় গোল করেন ফ্রান গার্সিয়া। ফ্রাঙ্কি ডি ইয়ংয়ের কাছ থেকে বল অনেকটা জোর করেই কেড়ে নেন ফ্রান গার্সিয়া এবং একক প্রচেষ্টায় গোল করেন তিনি।


৬৪ মিনিটে আরও একটি গোল করতে পারতো ভায়োকানো। এ সময় সূবর্ণ সুযোগ মিস করেন ক্যামেলো। এরপর উনাই লোপেজও প্রায় আরও একটি সুযোগ মিস করেন। ম্যাচের ৮৩তম মিনিটে রবার্ট লেওয়ানডস্কির গোলে পরাজয়ের ব্যবধান কমিয়ে আনে বার্সা।


বিবার্তা/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com