সন্তান নিয়ে ধরা ছদ্মবেশী মেসি!
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৩, ১১:৫৯
সন্তান নিয়ে ধরা ছদ্মবেশী মেসি!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাঠের ব্যস্ত সূচিতে বিশ্বজয়ী আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির ব্যক্তিগত জীবন আড়ালেই থেকে যায়। তিনিও নিশ্চয়ই চান তার পরিবার নিয়ে একান্তে কিছু সময় কাটাতে। কিন্তু তার সেই সুযোগ কই! কেবল মেসিই নন, তার পরিবারের কাউকে বাইরে দেখা গেলেই ভক্তদের হুমড়ি খাওয়া অভ্যস্ততা এবং গণমাধ্যমের সরব উপস্থিতি থেকে দূরে থাকাই যেন দায় হয়ে পড়ে! তবুও সবকিছুকে পেছনে ফেলে তিনি ছুটে গিয়েছিলেন পর্যটন স্থান ভ্রমণে। এবারও শেষ রক্ষা হয়নি। সন্তানকে নিয়েই ছদ্মবেশী মেসি ধরা পড়ে গেছেন!


আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়, লিগ ওয়ানে লেন্সের বিপক্ষে দারুণ জয় পাওয়ায় কিছুটা বিশ্রামের সুযোগ পেয়েছেন মেসিরা। সেই সুযোগ কাজে লাগিয়েই এক সকালে সন্তান মাতেওকে নিয়ে তিনি প্যারিসে অবস্থিত ইউরো ডিজনিতে ঘুরতে যান।


পরবর্তীতে সামাজিক মাধ্যমে সন্তানকে নিয়ে কালো জ্যাকেট ও ক্যাপে মোড়ানো মাথায় মেসির ছবি ভাইরাল হয়ে যায়। তবে সেই ভ্রমণে তাদের সঙ্গী ছিলেন সাবেক বার্সা সতীর্থ সেস ফ্যাব্রেগাসও। সেস ফ্যাব্রেগাস ও লিওনেল মেসির বন্ধুত্বটা দীর্ঘদিনের। সেই শৈশব থেকে ন্যু ক্যাম্পের ড্রেসিংরুমটা তারা ভাগাভাগি করছেন। তাই একজনের পারিবারিক অনুষ্ঠানে আরেকজনকে প্রায় নিয়মিতই দেখা যায়। তবে ইউরি ডিজনিতে মেসিদের সঙ্গে ছিলেন না স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জো ও বাকি দুই সন্তান।


কিছুটা আড়ালে থাকতেই হয়তো সেখানে পুরো পরিবার নিয়ে যাননি মেসি! একই কারণে জ্যাকেটের টুপিতে মাথা ঢাকার পর তিনি ক্যাপও পরেন। কিন্তু সেটি কাজে দেয়নি। অল্প কিছুদূর যেতেই তাকে চিনে ফেলেন ভক্তরা। এরপরই সেই চিরাচরিত আবদার মেটানো, যা শেষ হয়েছে অটোগ্রাফ ও ছবি তোলার মাধ্যমে। একটি ভিডিওতে দেখা যায়, অন্যদিকে ফিরে থাকা মেসিকে পেছন থেকে এক নারী ভক্ত ডাক দেন। চমকে যাওয়ার মতো ফিরে পরে তার সন্তানের সঙ্গে ছবি তোলেন পিএসজি তারকা।


পিএসজিতে লিওনেল মেসির ভবিষ্যৎ ঝুলছে। ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে আসন্ন জুনে। সম্ভাব্য গন্তব্য হিসেবে অনেক দিন ধরেই পুরনো ক্লাব বার্সেলোনার নাম শোনা যাচ্ছিল। দিন কয়েক আগে বার্সার ভাইস প্রেসিডেন্ট রাফা ইউস্তের বরাতে জানা গিয়েছিল, আর্জেন্টাইন বিশ্বকাপজয়ীকে পুনরায় ন্যু ক্যাম্পে ফেরাতে ইতোমধ্যে যোগাযোগ করেছে কাতালান ক্লাবটি। এবার মেসি নিজেই তার ভবিষ্যত গন্তব্য নিয়ে মুখ খুলেছেন।


পিএসজিতে খুব একটা স্বস্তিতে নেই মেসি। দলটির হয়ে টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন হাতছাড়া হওয়ার পর সমর্থকদেরও কম দুয়োধ্বনি শুনতে হয়নি তাকে। তাদের সঙ্গে এখন পর্যন্ত চুক্তি নবায়নের তেমন আভাস পাওয়া যায়নি। আগে থেকেই গুঞ্জন ছিল ক্লাব ছাড়তে পারেন আর্জেন্টাইন মহাতারকা। নতুন গন্তব্য হিসেবে বারবারই ওঠে আসছিল বার্সেলোনার নাম। তবে সেই আলোচনায় দু’দিন পরপরই প্রলেপ দিয়ে যাচ্ছে আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামি এবং সৌদির আল হিলাল।


সম্প্রতি ফরাসি ফ্যাশন হাউজ লুই ভিতোঁর বিজ্ঞাপনী প্রচারণার এক অনুষ্ঠানে মেসির কারছে তার ভবিষ্যত সম্পর্কে জানতে চাওয়া হয়। সেখানে মেসি খুব কৌশলী জবাব দেন, ‘জানি না সামনে কী আছে, আমার ভবিষ্যত কী। আমি কল্পনা করতে পছন্দ করি। কী হতে পারে, তা নিয়ে ভাবতে পছন্দ করি। কিন্তু আমি সত্যিই জানি না, আমার ভবিষ্যৎ কোথায়। সৃষ্টিকর্তা যা চান, তাই হবে।’


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com