ফাফকো মহাপরিচালক হলেন বিজিএমইএ’র পরিচালক ইমরান
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৩, ২৩:৫৯
ফাফকো মহাপরিচালক হলেন বিজিএমইএ’র পরিচালক ইমরান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের প্রখ্যাত কর্পোরেট ফুটবলার ও কর্পোরেট ফুটবল সংগঠক, বিজিএমইএ’র পরিচালক ইমরানুর রহমান এশিয়ান ফেডারেশন অব কর্পোরেট ফুটবল (ফাফকো)’র মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন।


ফিফকোর সাবেক এই ভাইস প্রেসিডেন্ট ফর স্ট্র্যাটেজি তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান, এটা অবশ্যই আমার ও আমার দেশের জন্য অত্যন্ত গর্বের বিষয়। নতুন দায়িত্ব পেয়ে আামি খুবই আনন্দিত। এটি আমাকে বাংলাদেশের ফুটবলের উন্নয়ন ও প্রসারে আরও কাজ করতে অনুপ্রাণিত করবে।


তিনি আরও জানান, ফুটবল এবং বিশেষ করে কর্পোরেট ফুটবল কাপের বিশ্বে এশিয়া দ্রুত বর্ধনশীল অঞ্চলের প্রতিনিধিত্ব করছে এবং আমি এই চ্যালেঞ্জটি গ্রহণ করতে পেরে আনন্দিত।


ইমরান স্বপ্ন দেখেন বাংলাদেশের পরবর্তী প্রজন্ম মাদক থেকে সম্পূর্ণ দূরে থাকবে এবং ফুটবল খেলাকে শুধুই খেলবেই না, এই খেলাটাকে আরও বেশী উপভোগ করবে।


ইমরানুর রহমান জানান, আমার সমস্ত সাফল্যের জন্য আমার বাবা সিদ্দিকুর রহমানের কাছে চিরঋণী থাকব। তিনি সবসময় ফুটবলের প্রতি আমার আবেগকে সমর্থন করেছেন এবং আমার প্রতিটি সাফল্য আমার মায়ের দোয়ার কারণেই সম্ভব হয়েছে। আমার স্ত্রী সামিরা আলম আমার শক্তি। আমি বান্দো ফুটবল দলের সকল খেলোয়াড় ও সমর্থকদের ধন্যবাদ জানাই যারা আমাকে বড় স্বপ্ন দেখতে সাহায্য করেছেন। আমার আজকের এই অবস্থানের জন্য এশিয়ান ফেডারেশন অব কর্পোরেট ফুটবলকে ধন্যবাদ জানাচ্ছই। বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারব বলে আশা করছি।


কর্পোরেট ফুটবলের বৈশ্বিক নিয়ন্ত্রক সংস্থা, ইন্টারন্যাশনাল ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের এশিয়ান বিভাগ হলো ফাফকো হল। এর সদর দফতর কানাডার মন্ট্রিলে অবস্থিত।


বিশ্বের ৬৫টি দেশের দেড় লাখ কোম্পানির আড়াই মিলিয়নেরও বেশি খেলোয়ারের সমন্বয়ে গঠিত ওয়ার্ল্ড কর্পোরেট ফুটবলের একমাত্র সংগঠন ফিফকো, ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের অফিসিয়াল অর্গানাইজার।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com