শিরোনাম
দ্বিতীয় টেস্টে তামিমের সঙ্গী সৌম্য
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৭, ১৪:৫৫
দ্বিতীয় টেস্টে তামিমের সঙ্গী সৌম্য
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ইনজুরি নিয়েও লড়েছেন ইমরুল কায়েস। তবে দ্বিতীয় টেস্টে দর্শক হয়েই থাকতে হচ্ছে টাইগার এই ওপেনারকে। তার জায়গায় দেখা যাবে আরেক ওপেনার সৌম্য সরকার।


এর আগে টেস্ট খেললেও ওপেন করেননি সৌম্য। তবে এবার টেস্টের সাদা পোশাকে ওপেনিংয়ে তামিমের সঙ্গী হতে যাচ্ছেন এই বামহাতি ক্রিকেটার।


ওয়েলিংটনে প্রথম টেস্টের পঞ্চম দিনে দলের প্রয়োজনে ইনজুরিতে থাকা ইমরুল খুঁড়িয়ে খুঁড়িয়ে ব্যাট করতে নামেন। শেষ পর্যন্ত ৩৬ রানে অপরাজিত থাকলে। যোগ্য সঙ্গীল অভাবে বেশি দূর যেতে পারেননি ইমরুল।


এদিকে ইনজুরি নিয়ে ব্যাটিং করতে গিয়েই মূল সর্বনাশ হয়েছে ইমরুলের। যার ফলে আলট্রাসাউন্ড স্ক্যানের রিপোর্ট এসেছে নেতিবাচক। ঊরুর টিস্যুতে চিড় দেখা দিয়েছে এই বামহাতি ব্যাটসম্যানের। ফলে দ্বিতীয় টেস্টে খেলা হচ্ছে না কায়েসের।


ইমরুলের ইনজুরিতে ভাগ্য খুলে গেছে সৌম্য সরকারের। এর আগে তিন টেস্ট খেললেও কখনো ওপেন করেননি এই বামহাতি ব্যাটসম্যান। শুক্রবার শুরু হতে যাওয়া সিরিজের শেষ টেস্টে সৌম্যকে দেখা যাবে ওপেন করতে।


উল্লেখ্য, জাতীয় দলের হয়ে তিন টেস্টে ১০৭ রান করেছেন সৌম্য। ব্যাটিং গড় ২২ এর কাছাকাছি। অন্যদিকে বলে হাতে নিয়েছেন ১ উইকেট।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com