ই-ক্যাব ইয়ুথ ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ১৫:০৯
ই-ক্যাব ইয়ুথ ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তরুণ উদ্যোক্তা, চাকরিজীবী এবং ফ্রিল্যান্সারদের সমন্বয়ে ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ই-ক্যাব ইয়ুথ ফোরাম কর্তৃক আয়োজিত এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৭ জুলাই) রাজধানীর ধানমন্ডিতে আয়োজিত অনুষ্ঠানে ৬০ জনের বেশি সদস্য উপস্থিত ছিলেন।


উক্ত ঈদ পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন ই-ক্যাবের অর্থ সম্পাদক আসিফ আহনাফ এবং পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন সাঈদুর রহমান ও অর্ণব মোস্তফা।


প্রত্যন্ত গ্রামের তরুণ উদ্যোক্তাসহ বিভাগীয় শহর থেকে আসা উদ্যোক্তারা ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহণ করেন এবং ইন্ডাস্ট্রিয়াল লিডার, সফল উদ্যোক্তাদের সাথে নেটওয়ার্ক স্থাপনের মাধ্যমে যুক্ত হয়।


অনুষ্ঠানে উপস্থিত সদস্যরা জানান, তরুণ উদ্যোক্তা, চাকরিজীবী এবং ফ্রিল্যান্সারদের সকলের সমন্বয়ে গড়ে ওঠে এ আনন্দময় পরিবেশ তাদের উদ্ভাবনী বা নতুন নতুন আইডিয়া প্রকাশ করতে, একে অপরের অভিজ্ঞতা শেয়ার করা ছাড়াও নেতৃত্ব ও তাদের লালিত স্বপ্নকে জাগ্রত করবে।


ই-ক্যাব ইয়ুথ ফোরামের প্রধান উদ্দেশ্য হলো, তরুণদের একত্রীকরণ। তাদের মধ্যে নেটওয়ার্কিং বা ব্যবসায়িক সুযোগের প্রয়োজন মেটানোর জন্য, এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে, তরুণ উদ্যোক্তারা নিজেদের আইডিয়াসমূহ ও প্রয়োজনীয় প্রস্তুতিগুলো ব্যক্ত করার সুযোগ পায়। এই আলোচনা পরবর্তি সময়ে তাদের নতুন প্রয়োজনীয় নেটওয়ার্ক গঠনে সাহায্য করতে পারে, যা তাদের ব্যবসায়িক সফলতা বৃদ্ধি করতে সাহায্য করবে।


পরে অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের নিয়ে র‍্যাফেল ড্র ও পুরষ্কার বিতরনের মাধ্যমে ঈদ পুনর্মিলনী শেষ হয়।


আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই-ক্যাব ইয়ুথ ফোরামের সভাপতি মোহাম্মদ রাকিব হাসান এবং সাধারণ সম্পাদক মো: মাসুদুজ্জামান রাসেল।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com