যে ফ্ল্যাগশিপ ফোনগুলো আসবে নতুন বছরে
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৪:৫২
যে ফ্ল্যাগশিপ ফোনগুলো আসবে নতুন বছরে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০২০ সালটা করোনা মহামারির প্রভাবেই যাচ্ছে। এর মধ্যেও স্মার্টফোন লঞ্চ করা থেকে থেমে নেই বিশ্বের নামিদামি স্মার্টফোন প্রস্তুতকারী কোম্পানিগুলো।


প্রতিযোগিতার বাজারে নিজেদের অবস্থান শক্ত করতে একের পর এক নতুন প্রযুক্তির মিডরেঞ্জ থেকে প্রিমিয়াম ও ফ্ল্যাগশিপ সব ধরনের ফোন লঞ্চ করেই চলেছে।


স্মার্টফোনপ্রেমীদের জন্য সুখবর হলো, আগামী নতুন বছরে কোম্পানিগুলো আমাদের জন্য নিয়ে আসছে আরো নতুন, আরো উন্নত প্রযুক্তির স্মার্টফোন। এই ফোনগুলোতে থাকছে নতুন নতুন চমক। এসব ফোনগুলিতে দেখা যাবে এমন সব অত্যাধুনিক প্রযুক্তির সমাহার, যা আমরা আগে কল্পনাও করতে পারিনি।


নতুন বছরে যেসব উন্নত প্রযুক্তির স্মার্টফোন আসতে যাচ্ছে চলুন এক নজরে সেগুলো দেখে নেওয়া যাক।


আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো, স্যামসং গ্যালাক্সি এস৩০, গ্যালাক্সি এস ৩০ প্লাস, গ্যালাক্সি এস ৩০ আল্ট্রা, ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯প্রো, স্যামসাং গ্যালাক্সি নোট ১২, গ্যালাক্সি নোট ১২ প্লাস, গুগল পিক্সেল৬, পিক্সেল ৫ এ ৫জি, অপো ফাইন্ড এক্স ৩ এবং অপো রেনো ৪।


এছাড়াও রেডমি নোট ১০, রেডমি নোট ১০ প্রো, পোকো এক্স৪, পোকো এক্স ৪ প্রো, রেডমি কে ৪০ প্রো, পোকো এফ ৩ প্রো, শাওমি এমআই ১১, শাওমি মি১১ প্রো, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ প্রো, রিয়েলমি এক্স ৪ প্রো, রিয়েলমি এক্স ৪ এবং রিয়েলমি এক্স ৬০ প্রো ৫জি।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com