শিরোনাম
দেশের বাজারে গেম মাস্টার উন্মোচন করলো রিয়েলমি
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২০, ১৫:৩৫
দেশের বাজারে গেম মাস্টার উন্মোচন করলো রিয়েলমি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে নিজেদের গেম মাস্টার-রিয়েলমি নারজো ২০ ‍উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। সোমবার এক গ্র্যান্ড অনলাইন ইভেন্টের মধ্য দিয়ে এই ফোনটির মোড়ক উন্মোচন করা হয়।


ফোনটি দারাজে ফার্স্ট অনলাইন সেল শুরু হয়েছে ২৯ ডিসেম্বর থেকে। দারাজে গেম মাস্টার রিয়েলমি নারজো ২০ বিশেষ অফারে ১৩ হাজার ৪৯০ টাকায় পাওয়া যাবে। রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনটি আগামীকাল ৩১ ডিসেম্বর থেকে প্রতিটি রিয়েলমি ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে।


গেমিং সেন্ট্রিক এই স্মার্টফোনে রয়েছে শক্তিশালী হেলিও জি৮৫ গেমিং প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৬০০০মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি এবং টাইপ-সি ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি। এছাড়াও, ডাইনামিক ভিক্টরি ডিজাইন সমৃদ্ধ রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনে রয়েছে অক্টা-কোর সিপিইউ, ৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে। রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৩ হাজার ৯৯০ টাকা।


শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর সমৃদ্ধ রিয়েলমি নারজো ২০ আনতুতু মানদণ্ডে ২০০০০০+ স্কোরধারী এই ডিভাইসটি নিঃসন্দেহে একটি শক্তিশালী গেমিং ডিভাইস। অক্টাকোর সিপিইউ, শক্তিশালী এআরএম মালি-জি৫২ জিপিইউসহ পেয়ারিং এবং ৪ জিবি র‌্যাম থাকায় এর গতি ২.০ গিগাহার্টজে পৌঁছাবে, যা ব্যবহারকারীদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করবে।


স্মার্টফোনে গেম খেলতে যারা পছন্দ করেন তাদের জন্য অসাধারণ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করতে হেলিও জি৮৫ এ হাইপারইঞ্জিন গেমিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।


ডিভাইসটির পেছনে থাকা ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা দিয়ে দুর্দান্ত ছবি তোলা যাবে। এছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ৮ মেগাপিক্সেল ১১৯ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড লেন্স ও একটি আল্ট্রা-ম্যাক্রো লেন্স।


ডিভাইসটির ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দিয়ে এআই বিউটি মোডে ছবি তোলা, ১০৮০ পিক্সেল ফুল-এইচডি ভিডিও ধারণ করা যাবে।


রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি দিয়ে ১১ ঘণ্টারও বেশি সময় ধরে গেম খেলা যাবে কিংবা ৪৪ ঘণ্টা ফোন কল করা যাবে এবং ৪৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে। কারণ, ডিভাইসটিতে রয়েছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এছাড়াও রয়েছে টাইপ-সি ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি, যা দিয়ে ৩০ মিনিটে ২৯ শতাংশ চার্জ করা যাবে। রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।


রিয়েলমি নারজো ২০-তে রয়েছে ৬.৫ ইঞ্চি মিনি-ড্রপ ডিসপ্লে এবং ডিভাইসটির স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফলে, গেম খেলার সময় ইমার্সিভ ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স পাওয়া যাবে। রিয়েলমি নারজো ২০-এর ভিক্টরি ডিজাইন চোখ ধাঁধানো এবং গেম খেলার সময় এটি চমৎকার গ্রিপ নিশ্চিত করবে। তরুণদের জন্য রিয়েলমি নতুন এই স্মার্টফোনটি সিলভার সোর্ড এবং ব্লু ব্লেড এই দুটি দারুণ রঙে পাওয়া যাবে।


রিয়েলমি নারজো ২০ উন্মোচন প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার টিম শাও বলেন, ধারাবাহিকভাবে বাজার গবেষণা করে আমরা দেখতে পেয়েছি যে, এই মূল্য পরিসীমার মধ্যে উন্নতমানের গেমিং স্মার্টফোনের অভাব রয়েছে। তরুণদের কথা বিবেচনা করেই, আমরা রিয়েলমি নারজো সিরিজ এর ডিভাইস বাজারে নিয়ে এসেছি। রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনটি এ দেশের তরুণদের গেমিং চাহিদা পূরণ করে নতুন ট্রেন্ডসেট করবে।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com