শিরোনাম
গেমিংয়ের দারুণ অভিজ্ঞতা দেবে ইনফিনিক্স হট ১০
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২০, ১৫:০১
গেমিংয়ের দারুণ অভিজ্ঞতা দেবে ইনফিনিক্স হট ১০
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তরুণ ব্যবহারকারীদের ফোন গেমিংয়ের দারুণ অভিজ্ঞতা দিতে হট সিরিজের সবশেষ মডেল হট ১০ দেশের বাজারে নিয়ে এসেছে স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান ইনফিনিক্স।


দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা চান তাদের জন্য গেম চেঞ্জার হিসেবে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও মিডিয়া টেক হেলিও জি৭০ প্রসেসরের নতুন ফোন হট ১০ নিয়ে আসছে চীনের শেনজেন শহরভিত্তিক এ প্রতিষ্ঠানটি।


গেমিংয়ে অবিশ্বাস্য রকমের চমৎকার অভিজ্ঞতা দেয়ার জন্য ইনফিনিক্স হট ১০-এ ৬.৫৮ ইঞ্চির এইচডি+প্লাস ইনফিনিটি ও ডিসপ্লে এবং মানানসই মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর রয়েছে। অ্যান্ড্রয়েড ১০ চালিত এই ফোনটিতে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার বিশাল ও স্লিমার ব্যাটারি রয়েছে যা ফোনটিকে ৩৪ দিন স্ট্যান্ডবাই ব্যবহারের সুবিধা দিবে।


এতে গর্ব করার মতো ডুয়েল ফ্ল্যাশসহ একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং কোয়াড ফ্ল্যাশসহ ১৬ এমপি রিয়ার ক্যামেরা আছে। ফোনটিতে ৪ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ রয়েছে। এর ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট ব্যবহার করে ৫১২ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।


গ্রাহকদের দারুণ অভিজ্ঞতা দিতে সেরা সব সেবা দিতে বিশ্বাস করে ইনফিনিক্স। হট ১০ তাদের এমন এক শক্তিশালী ডিভাইস যা বর্তমান সময়ের ব্যবহারকারীদের সব ধরনের কনটেন্ট উপভোগ এবং যে কোনো পরিস্থিতিতে ব্যবহারের জন্য উপযুক্ত, বলেন ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি হেড জ্যাকি চ্যান।


তিনি বলেন, ইনফিনিক্স হট ১০ এমন ঠাসা ও শক্তিশালী ফোন যা ব্যয় কিনতে খরচ করা আপনার অর্থের ধারাবাহিকভাবে দুর্দান্ত অভিজ্ঞতা ও উপযুক্ত প্রতিদান দিবে। শক্তিশালী প্রসেসর, ক্লাসি ডিসপ্লে এবং উচ্চ ক্ষমতার ব্যাটারিসহ বাজারে আসা হট ১০ অত্যাধুনিক ফিচারসহ সর্বাধিক এক্সক্লুসিভ বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন। তাক লাগনো অবসিডিয়ান ব্ল্যাক, অ্যাম্বার রেড, ওশান ওয়েভ এবং মুনলাইট জেডে রঙের এ ফোনটি বাজারে এসেছে। ৪ জিবি ও ১২৮ জিবি দুটি সংস্করণে আসা এই ফোনটি বাংলাদেশের বাজারে কিনতে খরচ পড়বে ১২ হাজার ৯৯০ টাকা।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com