শিরোনাম
নতুন চমক ডুকাটি স্ক্র্যাম্বলার ৮০০ বিএস ৬ আইকন
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২০, ১৬:১১
নতুন চমক ডুকাটি স্ক্র্যাম্বলার ৮০০ বিএস ৬ আইকন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডুকাটি তার সর্বশেষ মডেলের বাইকটি লঞ্চ করতে যাচ্ছে নতুন বছরের ৬ জানুয়ারি। মডেল ডুকাটি স্ক্র্যাম্বলার ৮০০ বিএস৬ আইকন। এটি একটি মিড ভেরিয়েন্টের বাইক। বাইকটি হবে সুপার ডিজাইনের এবং অত্যাধুনিক প্রযুক্তির।


স্ক্র্যাম্বলার ৮০০ বিএস ৬ আইকন এর বডি টাইপ হবে ন্যাকেড বাইক ও কেফ রেসার বাইক। সেল্ফের মাধ্যমে চালু করতে হবে বাইকটি। এর পেডোমিটার, টেকোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, ক্লক হবে ডিজিটাল। স্প্লিট টাইপের সিট হবে বাইকটির। এর ইঞ্জিন হবে ৮০৩ সিসির। বোর হবে ৮৮ মিলিমিটার, স্ট্রোক ৬৬ মিলিমিটার। এমিসন টাইপ বিএস ৬।


পেট্রোলের মাধ্যমে চলবে বাইকটি এবং গিয়ার হবে ৬টি। সামনে এবং পেছনে থাকবে ডিস্ক ব্রেক। এই বাইকটিতে থাকবে টিউবলেস টায়ার যার সাইজ হবে ফ্রন্ট ১১০/৮০-১৮ এবং রিয়ার ১৮০/৫৫-১৭। সর্ব্বোচ্চ টর্ক ৬৬.২ এন এম ৫৭৫০ আরপিএম। এর সর্ব্বোচ্চ পাওয়ার ৭২.৮ পিএস ৮২৫০ আরপিএম। টাংকটিতে সর্ব্বোচ্চ ২০.০ লিটার পেট্রোল রাখা যাবে।


এছাড়া আলোচ্য বাইকটির লেংথ হবে ২১০০-২১৬৫ মিলিমিটার, হুইলবেজ ১৪৪৫ মিলিমিটার। হাইট হবে ১১৫০ মিলিমিটার, উইডথ ৮৫৫ মিলিমিটার। এর সিট হাইট ৭৭৮-৭৯৮ মিলিমিটার। ওজন হবে ১৮৯ কেজি।বাইকটির পেছনের এবং সিগন্যাল লাইট হবে এলইডি। এর ডিজাইন বেশ ব্যতিক্রম। স্ক্র্যাম্বলার ৮০০ বিএস ৬ আইকন এর মূল্য ধরা হয়েছে ভারতীয় ৮.০০ লাখ রুপি।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com