ওকলা’র স্বীকৃতি পেলো বাংলালিংক
প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ১৬:৪৮
ওকলা’র স্বীকৃতি পেলো বাংলালিংক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলতি বছরের প্রথম ‍ও দ্বিতীয় প্রান্তিকে দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা স্পিডটেস্ট অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলালিংক।


ওকলা-এর ‘স্পিডটেস্ট অ্যাপ’ ব্যবহারকারীদের থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হয়। স্পিডটেস্ট রিপোর্ট অনুযায়ী, উল্লিখিত সময়ে বাংলালিংক-এর স্পিড স্কোর ১৫.০৯। ‘স্পিডটেস্ট অ্যাপের’ মাধ্যমে প্রতিদিন কয়েক মিলিয়ন ফলাফল সংগ্রহ করে থাকে ওকলা।


‘স্পিডটেস্ট অ্যাওয়ার্ড’ সম্পর্কে বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, আমরা বিশ্বাস করি, গ্রাহকদের জন্য উন্নত মানের ডিজিটাল সেবা নিশ্চিত করার ক্ষেত্রে প্রধান সহায়ক হলো দ্রুত গতির ইন্টারনেট। এ জন্য নেটওয়ার্কের মান বৃদ্ধিকে আমরা সব সময়ই সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছি। ওকলা-এর কাছ থেকে দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি পেয়ে আমরা সত্যিই গর্বিত।


উপাঙ্গ দত্ত আরো বলেন, গ্রাহকদের উন্নত মানের ডিজিটাল সেবা দেওয়ার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। বিশেষ এই অর্জনকে স্মরণীয় করে রাখার উদ্দেশ্যে আমরা বাংলালিংক-এর লোগোকে নতুন ভাবে প্রকাশ করেছি। এটি ডিজিটাল সেবাকেন্দ্রিক টেলিকম অপারেটর হিসেবে আমাদের অগ্রগতির পাশাপাশি বাংলাদেশের অপার সাহস ও জয়ের স্পৃহাকে উপস্থাপন করে।


বাংলালিংক-এর চিফ টেকনোলজি অফিসার পিয়েরে বউট্রস ওবেইদ বলেন, গ্রাহকদের সেরা ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে আমাদের প্রযুক্তিগত উন্নয়নের স্বীকৃতি এই পুরস্কার। দেশের প্রাইভেট অপারেটরদের মধ্যে গ্রাহক প্রতি সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম নিয়ে সম্প্রতি আমরা আধুনিক অবকাঠামো এবং শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক বিস্তৃতিকে অগ্রাধিকার দিয়েছে। এই অসাধারণ অর্জন সম্ভব হয়েছে প্রযুক্তিভিত্তিক উদ্যোগ এবং গ্রাহক সেবায় নিবেদিত আমাদের সবার আন্তরিক প্রচেষ্টার কারণে।


ওকলা-এর চিফ এক্সিকিউটিভ অফিসার ডোগ সাটলস বলেন, বাংলাদেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে বাংলালিংককে স্বীকৃতি দিতে পেরে আমরা আনন্দিত। এই স্বীকৃতি বাংলালিংক-এর অনবদ্য পারফরম্যান্সের ফলাফল। ২০২০ সালের প্রথম এবং দ্বিতীয় প্রান্তিকে ‘স্পিডটেস্ট’-এ গ্রাহকদের পাওয়া ফলাফল গভীরভাবে বিশ্লেষণ করে এই স্বীকৃতি দেওয়া হয়েছে।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com