ডিজিটাল হাট থেকে ৩ মন্ত্রীর কোরবানির পশু ক্রয়
প্রকাশ : ১১ জুলাই ২০২০, ১৮:০০
ডিজিটাল হাট থেকে ৩ মন্ত্রীর কোরবানির পশু ক্রয়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কোরবানির পশু ঘরে বসে কিনতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উদ্যোগে উদ্বোধন করা হলো ‘ডিজিটাল হাট’। শনিবার (১১ জুলাই) উদ্বোধনের পরপরই 'ডিজিটাল হাট' থেকে গরু কিনেছেন তিন মন্ত্রী।


এদিন হাটের উদ্বোধনের পর অনলাইনে গরু কেনেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।


স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলামের গরুর দাম এক লাখ ২৮ হাজার ৬০০ টাকা। বাসায় পৌঁছানো ও গরু জবাইসহ অন্যান্য খরচ মিলিয়ে এই গরুর দাম পরেছে এক লাখ ৬০ হাজার ২৩ টাকা।


বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ১ লাখ টাকা দিয়ে একটি গরু ক্রয় করেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ৭৯ হাজার ৯০০ টাকা দিয়ে একটি গরু কেনেন। অন্যান্য চার্জসহ গরুর দাম পরে ১ লাখ ১২২ টাকা।


ডিজিটাল হাটে শুধু পশুই কেনা নয়, রয়েছে দক্ষ কসাই দিয়ে কোরবানি করিয়ে নিজের কিংবা আত্মীয়ের বাসায় মাংস পৌঁছে দেয়ার সুযোগ। তবে এতে পশু জবাই ও অন্যান্য প্রক্রিয়ায় গরুর মূল দামের সঙ্গে আরো ২৩ শতাংশ ও বাসায় পৌঁছানোর জন্য ঢাকার মধ্যে এক হাজার ৫০০ টাকা চার্জ দিতে হবে।


উল্লেখ্য, আজ থেকে যে কেউ যেকোনো সময় https://digitalhaat.net/ এ ঠিকানা থেকেই কোরবানির পশু কিনতে পারবেন।


বিবার্তা/গমেজ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com