‘ভ্যালেন্টাইন ২০২০’ ক্যাম্পেইনের পুরস্কার পেলেন বিজয়ীরা
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৭
‘ভ্যালেন্টাইন ২০২০’ ক্যাম্পেইনের পুরস্কার পেলেন বিজয়ীরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

‘ভ্যালেন্টাইন ২০২০’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম। সম্প্রতি বিক্রয়ের হেড অফিসে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।


সৌভাগ্যবান বিজয়ীরা হলেন আবিদা সুলতানা ঐশী, তৌকির জামাল, সুমনা রহমান, বুলবুল আহমেদ এবং মেহেদী হাসান। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার হিসেবে বিজয়ীদের ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ট্রিপের কাপল টিকেট এবং বিক্রয়-এর পক্ষ থেকে একটি করে সার্টিফিকেট দেয়া হয়।


পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিজয়ীদের সাথে উপস্থিত ছিলেন বিক্রয়ের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড-এর জেনারেল ম্যানেজার অব পিআর মো. কামরুল ইসলাম।


সম্প্রতি, বিক্রয় ডট কম ভালোবাসার মৌসুম উদযাপনকে আরও উপভোগ্য করার লক্ষ্যে ‘ভ্যালেন্টাইন ২০২০’ গল্প প্রতিযোগিতা চালু করে। প্রতিযোগীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে পাঠিয়ে এবং বিক্রয়-এ একটি বিজ্ঞাপন পোস্ট করার মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় ১০০ এরও বেশি সংগৃহীত গল্পগুলো থেকে পাঁচ জন গল্প লেখককে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়।


প্রথম পুরস্কার বিজয়ী আবিদা সুলতানা ঐশী বলেন, প্রথম পুরস্কারের জন্য আমার গল্পটি নির্বাচিত হওয়ায় আমি সত্যি আনন্দিত। ভালোবাসা দিবসে ভালোবাসার অনুভূতি প্রকাশের জন্য এত সুন্দর একটি আয়োজন করায় আমি বিক্রয় ডট কম-কে ধন্যবাদ জানাই।


বিক্রয়ের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, গ্রাহকদের ভালোবাসা দিবসকে উপভোগ্য করে তোলার লক্ষ্যেই আমাদের এই আয়োজন। ক্যাম্পেইনে গ্রাহকদের পক্ষ থেকে ব্যাপক সাড়া আমাদের অভিভূত করেছে। আমরা আগেও এমন আয়োজন করেছি এবং আশা করছি ভবিষ্যতে আমাদের গ্রাহকদের জন্য আরও আকর্ষণীয় আয়োজন নিয়ে আসবো।


ক্যাম্পেইনের ‘ভ্যালুড পার্টনার’ ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড-এর জেনারেল ম্যানেজার অব পিআর, মো. কামরুল ইসলাম বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর পক্ষ থেকে ভাগ্যবান বিজয়ীদের অভিনন্দন। অনেকেই এই বিশেষ দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে চায়। আমরা স্বল্প পরিসরে হলেও তাদের এই প্রত্যাশা পূরণের সঙ্গী হতে পেরেছি, এটি আমাদের জন্য আগামীর বিশেষ আয়োজনে অনুপ্রাণিত করবে। আশা করছি আগামীতেও এমন আয়োজনে আমরা বিক্রয়-এর পাশে থাকবো।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com