বিএনপি-জামায়াতের বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধ: নানক
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ২০:৪৭
বিএনপি-জামায়াতের বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধ: নানক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন কেউ বানচাল করতে পারবে না, কারণ বিএনপি-জামায়াতের বিরুদ্ধে বাংলার জনগণ ঐক্যবদ্ধ হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।


২৬ ডিসেম্বর, মঙ্গলবার নিজ নির্বাচনি জনসংযোগের আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।


এরপর রাজধানীর মোহাম্মদপুর ৩২ নম্বর ওয়ার্ড লালমাটিয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন জাহাঙ্গীর কবির নানক।


এসময় নানক বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনটি অত্যন্ত সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতামূলক হবে। বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে কিন্তু কোনো লাভ হবে না। দেশের জনগণ কেন্দ্রে গিয়ে ভোটদানের মধ্য দিয়ে অপশক্তিকে রুখে দেবে।


এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের নীতিনির্ধারণী ফোরামের এ নেতা বলেন, নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতা মূলক। সব প্রার্থীকে প্রতিদ্বন্দ্বিতা করেই নির্বাচনে জয়ী হতে হবে। তাই নির্বাচনের প্রতিযোগিতায় প্রার্থীদের সহিংসতায় না জড়ানোর অনুরোধ জানান নানক।


এসময় জাহাঙ্গীর কবির নানকের সঙ্গে এ নির্বাচনি প্রচারে অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ১৩ আসনের বর্তমান সংসদ সদস্য সাদেক খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com