শরীয়তপুরে নৌকা প্রতীকের সমর্থকদের ওপর হামলা
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩, ২২:৫৭
শরীয়তপুরে নৌকা প্রতীকের সমর্থকদের ওপর হামলা
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী একেএম এনামুল হক শামীমের সমর্থক ও নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লবের ওপর স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলীর নেতৃত্বে হামলার অভিযোগ পাওয়া গেছে।


২৫ ডিসেম্বর, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে নড়িয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পাইকপাড়া আওয়ামী লীগের অফিসে এ ঘটনা ঘটে। এসময় নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান ও ছাত্রলীগ কর্মী হৃদয় আহত হয়েছে। এছাড়াও আওয়ামী লীগ অফিস ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন তারা।


প্রত্যক্ষদর্শী নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জানান, সোমবার বিকেলে নড়িয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পাইকপাড়া আওয়ামী লীগের অফিসে বসে নৌকা মার্কার প্রচারণার বিষয়ে আলোচনা করছিলেন তারা। এসময় স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলীর নেতৃত্বে হারুন, আশিক, সাহিন, রবিন আলামিন, সুজন, আমাদের অফিসে অতর্কিত হামলা চালিয়ে নৌকা ও চেয়ার-টেবিল ভাঙচুর করে। এতে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান ও ছাত্রলীগ কর্মী হৃদয় আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনামুল হক শামীম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজখবর নেন।


এ ব্যাপারে নৌকার প্রার্থী এনামুল হক শামীম বলেন, স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলী বিএনপির মদদে আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচন করছে। সে ও তার সমর্থকরা আমাদের কর্মীদের ওপর হামলা চালায়। এতে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান ও ছাত্রলীগ কর্মী হৃদয় আহত হয়। আমাদের অফিস ভাঙচুর করেছে। আমরা আইনি পদক্ষেপ নিব।


তবে হামলার অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলী বলেন, আমি নির্বাচনি প্রচারণার অংশ নিতে আমার সমর্থকদের নিয়ে ওই এলাকা দিয়ে আসছিলাম। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লবসহ ৩০ থেকে ৩৫ জন দেশীয় অস্ত্র নিয়ে আমার গতিরোধ করে। এসময় তারা আমার সমর্থক হারুন খলিফাকে তারা মারধর করে। পরে আমার লোকজনসহ এলাকাবাসী বিপ্লবকে ধাওয়া করেছে। তবে কোনো ক্লাব ভাঙচুরের ঘটনা ঘটেনি।


এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com