পঞ্চগড়-১ আসনে হাইব্রিড নেতাকে মনোনয়ন দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩, ২০:৫৩
পঞ্চগড়-১ আসনে হাইব্রিড নেতাকে মনোনয়ন দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে হাইব্রিড নেতা মোঃ নাঈমুজ্জামান ভুইয়াঁকে মনোনীত করার প্রতিবাদে এবং মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।



২৭ নভেম্বর, সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন করেন পঞ্চগড়-১ আসনে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট এবং বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজাহারুল হক প্রধান।


সংবাদ সম্মেলনে আনোয়ার সাদাত সম্রাট বলেন, এই আসনে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি একজন হাইব্রিড নেতা। ছাত্রলীগ-যুবলীগের কোন রাজনীতি না করে এবার তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হয়েছেন। আগে তিনি ছাত্র ইউনিয়ন করতেন।


তিনি আরও বলেন, নৌকার মনোনয়নপ্রাপ্ত হাইব্রিড নেতাকে পঞ্চগড়ের আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন কখনও মেনে নেবে না।


বর্তমান সংসদ সদস্য মজাহারুল হক প্রধান বলেন, যে আগে কোনোদিন আওয়ামী রাজনীতির সাথে জড়িতই ছিল না তাকে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। আমরা এই মনোনয়ন মানি না। সে ছাড়া আওয়ামী লীগ করে এমন যে কাউকে নৌকার প্রার্থী হিসেবে আমরা মেনে নেব।


স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন কিনা গণমাধ্যম কর্মীদের এমন প্রশ্নের জবাবে তারা জানান, আমরা কেবল ঢাকা থেকে ফিরলাম। পরবর্তীতে সিদ্ধান্ত নিয়ে আপনাদেরকে জানাবো।


সংবাদ সম্মেলনে অপর মনোয়ন প্রত্যাশী আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি তৌহিদুল ইসলামসহ আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



পরে জেলা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে ঘণ্টাব্যাপী পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়ক অবরোধ করে রাখেন দলীয় নেতা-কর্মীরা। এসময় যান চলাচল বন্ধ হয়ে যায়।


এব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক সাকোয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষক বলেন, মোঃ নাঈমুজ্জামান ভুইয়াঁ পঞ্চগড় জেলা বোদা থানা ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। আমি যতদূর জানি ঢাকা কলেজ বাংলা বিভাগে অধ্যয়নকালীন সময়ে সে কলেজ ছাত্র ইউনিয়নের সাংগঠনিক পদে ছিল।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com