আমাদের সবার আস্থা ও বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা: ডা. মুরাদ
প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ১৫:৪৪
আমাদের সবার আস্থা ও বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা: ডা. মুরাদ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


১৪ নভেম্বর, মঙ্গলবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পশ্চিম বয়ড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।


উপজেলা প্রশাসন ও পোগলদিঘা ইউনিয়ন পরিষদ এ সভার আয়োজন করে।


এসময় সংসদ সদস্য ডা. মুরাদ হাসান বলেন, সমাজের পিছিয়ে পড়া, মৌলিক অধিকার থেকে বঞ্চিত দরিদ্র জনগোষ্ঠীর জীবন মানোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদের অধিকার প্রতিষ্ঠাসহ আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন করেছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী যদি দেশকে উন্নত ও ডিজিটাল না করতেন, তাহলে বাংলাদেশ অনেক পিছিয়ে থাকতো।


তিনি বলেন, সমাজের প্রত্যেকটি মানুষকে উন্নয়নের মূলধারায় আনতে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা সরকার। যদি ক্ষমতায় শেখ হাসিনা না থাকতেন, এসব সুবিধা কেউ পেতো না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই দিন দিন সুবিধাভোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত ১৫ বছরে বর্তমান সরকার দেশের সর্বত্র উন্নয়নের ছোঁয়া দিয়েছে। প্রধানমন্ত্রী যেভাবে রাষ্ট্র পরিচালনা করেছেন, তার মধ্যে অন্যতম হলো একজনও পিছিয়ে থাকবেনা। প্রত্যেক মানুষকে উন্নয়নের আওতায় আনা হবে। সরকার সেইভাবেই কাজ করছে।


ডা. মুরাদ হাসান বলেন, আমরা জাতির পিতার আদর্শে বিশ্বাস করি, তাঁর কন্যার দর্শনে বিশ্বাস করি। তাই সাধারণ মানুষের কাছে গিয়ে তাদের কষ্ট লাঘবে কাজ করছি।


পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ আশরাফুল আলম মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শায়লা নাজনীন, অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ এর সভাপতি আজমত আলী মাস্টার প্রমুখ।


এসময় উপস্থিত প্রায় ৮ হাজার সুবিধাভোগীদের আসন্ন নির্বাচনে শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার জন্য সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য অনুরোধ জানান ডা. মুরাদ হাসান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com