অবরোধের শেষ দিনেও রাজপথে সরব ছিল আওয়ামী লীগ
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ২০:০৮
অবরোধের শেষ দিনেও রাজপথে সরব ছিল আওয়ামী লীগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের ডাকা টানা ৭২ ঘণ্টা অবরোধ কর্মসূচির তৃতীয় দিনেও রাজপথে সরব ছিল আওয়ামী লীগ। এদিন অবরোধবিরোধী বিক্ষোভ সমাবেশ-মিছিল এবং অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


২ নভেম্বর, বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন স্থানে এসব কর্মসূচি পালন করেন দলের নেতাকর্মীরা। সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান নেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


এছাড়া রাজধানীর প্রতিটি থানা-ওয়ার্ড নেতা-কর্মীরা শেষদিনে সরব উপস্থিতি ও শক্তির জানান দিয়েছেন। সকাল থেকেই বিভিন্ন ওয়ার্ড ও থানার নেতাকর্মীরা মোড়ে মোড়ে অবস্থান নেন।


দিনভর রাজধানীতে সরব ছিলেন যুবলীগের নেতা-কর্মীরাও। বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগ। এছাড়া বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ, সন্ত্রাস ও নাশকতামূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু'র নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে সংগঠনটি। অন্যদিকে যাত্রাবাড়ীতে মিছিল ও সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ। মিছিলটি রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা হয়ে আশপাশের এলাকায় প্রদক্ষিণ করে আবার যাত্রাবাড়ী এসে শেষ হয়।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com