অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে ৪ বাসে আগুন
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ০৯:২১
অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীতে ৪ বাসে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে রাজধানীতে চারটি বাসে আগুন দেওয়া ঘটনা ঘটেছে। এ ছাড়া রাজধানী ঢাকার বাহিরেও বিভিন্ন জেলায় যানবাহন ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।


বুধবার (১ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), ফায়ার সার্ভিস ও স্থানীয় প্রতিনিধিদের থেকে এ তথ্য জানা গেছে।


এদিন রাত ৮টায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, বুধবার সকাল ৬ থেকে রাত সোয়া ৭টা পর্যন্ত সারাদেশে মোট ৮টি আগুনের সংবাদ পেয়েছে তারা। এর মধ্যে ঢাকা সিটিতে ২টি, ঢাকা বিভাগে (গাজীপুর, সাভার) ২টি, চট্টগ্রাম বিভাগে (সীতাকুণ্ড, কর্ণফুলী) ২টি, রাজশাহী বিভাগ (বগুড়া) ১টি, রংপুর বিভাগে (পার্বতীপুর) ১টি ঘটনা ঘটে। এ ঘটনায় ৪টি বাস, ১টি লরি, ১টি ট্রাক, ১টি মোটরসাইকেল পুড়ে যায়।


তবে রাত ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত রাজধানীতে মোট চারটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এদিন রাত ৯টার দিকে মিরপুর ১২ নম্বর এলাকায় রাস্তার পাশে পার্কিং করা বেসরকারি গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ছাড়া সন্ধ্যার পর থেকে রাজধানীর শ্যামলী ও নতুন বাজারে দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। তার আগে বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে রাজধানীর মুগদা এলাকায় মিডলাইন পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। তবে এসব ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।


এদিকে অবরোধের কারণে অল্প পরিমাণ যাত্রী নিয়ে বুধবার সন্ধ্যায় সদরঘাট থেকে বিভিন্ন রুটে ২৯টি লঞ্চ ছেড়েছে। সাধারণত দৈনিক ৬৫-৭০টি লঞ্চ চলাচল করে। কিন্তু যাত্রী কম থাকায় এদিন কম লঞ্চ টার্মিনাল ছেড়ে গিয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com