তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন: শিক্ষামন্ত্রী
প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩, ২০:৪৬
তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন: শিক্ষামন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পুত্র তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, আমরা সঠিক পথ বেছে নেব। আপনাদের সন্তানেরা যেন বিপথে না যায়।


১ নভেম্বর, বুধবার বিকলে চাঁদপুর স্ট্যাডিয়ামে উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন সমাবেশে তিনি এ কথা বলেন।


শিক্ষামন্ত্রী বলেন, আমাদের সন্তানরা যেন সন্ত্রাসী ও জঙ্গি না হয়। কারণ ওই লন্ডনে বসে যে কাজ করে, ষড়যন্ত্র করে সে সন্ত্রাসী ও জঙ্গিবাদের মূলহোতা। আমরা আমাদের সন্তানদের সেরকম জঙ্গি ও সন্ত্রাসী হিসেবে চাই না। আমরা চাই তারা জ্ঞানে-বিজ্ঞানে ও প্রযুক্তিতে বড় এবং ভালো মানুষ হবে।


বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তারেক জিয়া লন্ডনে বসে মনোনয়ন বাণিজ্য করেন এবং একই নির্বাচনী এলাকায় একাধিক ব্যাক্তিকে মনোনয়ন দেন টাকার বিনিময়ে। তাহলে তফাতটা একেবারে সামনে। বঙ্গবন্ধু কন্যার পুত্র ও কন্যা কী করছেন। আর তারা কী করছেন। কথায় বলে ‘বৃক্ষ তোমার নাম কী, ফলে পরিচয়।’


দীপু মনি নির্বাচনী এলাকার সাধারণ মানুষ ও কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, বিগত ১৫ বছর আমি আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি। কারণ আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এসময়ে আমি যত উন্নয়ন কাজ করতে সক্ষম হয়েছি তা আপনাদেরই জন্য। কারণ আপনারা নির্বাচিত না করলে আমি পররাষ্ট্রমন্ত্রী কিংবা বর্তমান শিক্ষামন্ত্রী হিসেবে কাজ করার সুযোগ পেতাম না।


মন্ত্রী বলেন, সামনে নির্বাচন। আমি নির্বাচনের আগে কোন ওয়াদা করতে চাই না। কারণ আপনারা বিগত দিনে যেসব উন্নয়ন কাজের জন্য আমার কাছে বলেছেন, আমি তা সাধ্যমত বাস্তবায়ন করবার চেষ্টা করেছি। আগামীতে আবারও আপনারা সুযোগ করে দিলে আমি কাজ করব। কারণ চাঁদপুরকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে হবে।


এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. ইউসুফ গাজী, ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল প্রমুখ।


বিবার্তা/রাসেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com