‘সেমিফাইনালে হেরে যাওয়া বিএনপির সঙ্গে খেলতে চায় না আ.লীগ’
প্রকাশ : ২০ অক্টোবর ২০২৩, ২০:৩২
‘সেমিফাইনালে হেরে যাওয়া বিএনপির সঙ্গে খেলতে চায় না আ.লীগ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ফখরুল সাহেবদের বলছি, আমরা আপনাদের সঙ্গে আর খেলব না। কারণ আপনারা সেমিফাইনালে হেরে গেছেন। আপনারা ডিসেম্বরে কোয়ার্টার ফাইনালে হেরে গেছেন। গত মাসে বলেছিলেন বেগম জিয়াকে ৪৮ ঘণ্টার মধ্যে মুক্তি দিতে হবে। বেগম জিয়ার ৪৮ ঘণ্টার মধ্যে মুক্তি হয়নি। সুতরাং সেমিফাইনালেও হেরে গেছেন। যে দল সেমিফাইনালে হেরে যায় তাদের সঙ্গে কোনো দল ফাইনাল খেলে না।


২০ অক্টোবর, শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শেখ রাসেল স্মরণে ও ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে যুব মহিলা লীগের এক সমাবেশে এসব কথা বলেন তিনি।


সম্প্রচারমন্ত্রী বলেন, আপনারা যদি মনে করেন তাহলে আমরা যুবলীগ আর যুব মহিলা লীগকে আপনাদের সঙ্গে পাঠাব। তাদের সাথে খেলে দেখেন পারেন কিনা।


মন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেবের অতীত ইতিহাস বলতে চাই না। যে দলের নেতা ও মহাসচিব বলে পাকিস্তানই ভালো ছিল সেই দলের এ দেশে রাজনীতি করার অধিকার থাকাই উচিত নয়। বিএনপি বর্তমান সরকারকে টেনে নামাতে চায়। গত বছরের ডিসেম্বরে বিএনপি সরকারকে টেনে নামাতে গিয়ে তারা তাদের দলীয় কার্যালয়ের সামনে আন্দোলন- সংগ্রাম করেছিল। এরপর তারা গোলাপবাগের গরুর মাঠে গেল। সেই গরুর মাঠে গিয়েই তাদের আন্দোলন মাঠে মারা গেল। এখন বলছে, এবার নাকি ফাইনাল খেলা৷


আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমি আশা করেছিলাম, এ মাসের প্রথম সপ্তাহে তাদের সঙ্গে ফাইনাল খেলা হবে। এরপর তারা বলল, পূজার পর ফাইনাল খেলা। কিন্তু এখন আবার তারা বলছে ২৮ তারিখ নাকি ফাইনাল খেলা। ২৮ তারিখ নাকি সরকারের পতন শুরু হবে৷ আমি বলতে চাই, ২৮ তারিখ প্রকৃতপক্ষে বিএনপির পতন যাত্রা শুরু হবে। বিএনপি গত ১৪ বছরের বেশি সময় ধরে আমাদের প্রতি মাসে বলছে, ঈদের পরে আন্দোলন, পূজার পরে আন্দোলন, শীতের পরে আন্দোলন, বর্ষার পরে আন্দোলন, ডিসেম্বরের পর আন্দোলন। এখন বিএনপি বলবে, নির্বাচনের পরে আন্দোলন হবে৷


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com