সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন জাপা নেতা, হত্যা চেষ্টার অভিযোগ
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৯
সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন জাপা নেতা, হত্যা চেষ্টার অভিযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা।


১৬ সেপ্টেম্বর, শনিবার দুপুরে রাজধানীর শাহবাগ শেরাটনের হোটেলের বিপরীতে ট্রাফিক সিগনালে দাঁড়ানো অবস্থায় চলন্ত একটি বাস (বিহঙ্গ) বেপরোয়াভাবে পিছনের দিকে সজোরে আঘাত করে তার গাড়িকে। এসময় তিনি সামান্য আহত হলেও তার ব্যবহৃত গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এসময় কর্তব্যরত সার্জেন্ট তাকে উদ্ধার করে।


এদিকে, দুর্ঘটনার বিষয়টি পূর্ব পরিকল্পিত বলে অভিযোগ করেছেন দলটির নেতারা। নেতারা বলছেন, এর আগেও জাতীয় পার্টির শীর্ষনেতাদের গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।


জাতীয় পার্টি ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর বলেন, দাঁড়ানো থাকা গাড়িতে একটি বাস দ্রুত গতিতে আঘাত করা অবশ্যই এটি দুর্ঘটনা হতে পারে না। এটি পরিকল্পিত। টেপা সাহেবকে হত্যার উদ্দেশ্যেই এটি করা হয়েছে বলে তিনি দাবি করেন।


পার্টির সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার বলেন, আজকে জানমালের কোনো নিরাপত্তা নেই। রাজনৈতিক ব্যক্তিরাও আজ অনিরাপদ। এটি নিছক দুর্ঘটনা নয়। এর আগেও জাপা শীর্ষ নেতাদের বিরুদ্ধে এ ধরনের ঘটনা ঘটেছে, কোনো বিচার হয়নি। আমি অবিলম্বে এর পিছনে লুকিয়ে থাকা ষড়যন্ত্রকারীদের গ্রেফতার দাবি করছি।


জাপা নেতা অ্যাডভোকেট মহসিন খান বলেন, এর আগেও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপির গাড়িতে একইভাবে আঘাত করা হয়েছিল। এসব ঘটনার সঠিক বিচার না হলে নিরাপত্তাহীনতায় ভুগবে দেশের রাজনীতিবিদরা।


বিবার্তা/এমই/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com