বিএনপি ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায়: ওবায়দুল কাদের
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১৮
বিএনপি ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায়: ওবায়দুল কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি ড. ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


৬ সেপ্টেম্বর, বুধবার রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গণে শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে কেন্দ্রীয় জন্মাষ্টমীর মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায়। তারা আবার ওয়ান-ইলেভেনের মতো দেশকে অস্থিতিশীল করতে চায়। তাদের এ আশা পূরণ হবে না।


কাদের বলেন, গত নির্বাচনে এই অশুভ শক্তি ড. কামাল হোসেনকে সামনে রেখে যে খেলা শুরু করেছিল, এ বছর ড. মুহাম্মদ ইউনূসকে সামনে রেখে সেই খেলা খেলতে চায়। সবাইকে সতর্ক থাকতে হবে।


শেখ হাসিনার সরকারের পাশে দাঁড়াতে হবে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে আমাদের সবাইকে শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে। আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় ভূমিকা রাখতে হবে।


ভালো কাজ করলে কে কি সমালোচনা করল সেটি দেখার দরকার নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, অতীতকে নিয়ে পড়ে থাকতে নেই। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হয়।


কাদের বলেন, এখন সময়টা খুব ভালো নয়। এখানে অসুরের আস্ফালন বেড়ে গেছে। অশান্তির হুমকি আছে। এখন শিষ্টের পালন করতে হবে। এ দেশের হিন্দু সম্প্রদায়ের ভাইবোনরা নিরাপদে আছেন।


তিনি বলেন, অশুভ শক্তি বাংলাদেশের নির্বাচন সামনে রেখে বিভিন্ন ঘটনা ঘটাতে পারে। পূজা সামনে রেখে কোনো অশুভ শক্তি যাতে ক্ষতি করতে না পারে, সে জন্য হিন্দুদের, তাদের বাড়িঘর এবং সম্পদের নিরাপত্তা দিতে হবে। সবাইকে এগিয়ে আসতে হবে।


এসময় শ্রীকৃষ্ণের দেয়া বাণীর প্রসঙ্গ তুলে তিনি বলেন, আমাদের সবাইকে শ্রীকৃষ্ণের দেয়া বাণী স্মরণ করতে হবে। মানুষের মতো মানুষ হতে হলে তার বাণী আমাদের সবাইকে স্মরণ রাখতে হবে। এরপর ওবায়দুল কাদের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে কেন্দ্রীয় জন্মাষ্টমীর শোভাযাত্রার উদ্বোধন ঘোষণা করেন।


মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি মনীন্দ্র কুমার নাথের সভাপতিত্বে আলোচনাসভায় আরো বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক রমেন মন্ডল। উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি মেয়র শেখ ফজলে নুর তাপস, সংসদ সদস্য হাজী সেলিমসহ সনাতন ধর্মের অন্যান্য নেতৃবৃন্দ।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com