আওয়ামী লীগ বিদেশীদের প্রভু বানিয়ে রেখেছে: এ্যানী
প্রকাশ : ১৯ আগস্ট ২০২৩, ২০:৪৯
আওয়ামী লীগ বিদেশীদের প্রভু বানিয়ে রেখেছে: এ্যানী
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলছেন, বিদেশিরা বিএনপির বন্ধু আর আওয়ামী লীগের প্রভু। বিএনপি সবসময় লক্ষ্য রাখছে যেন কোন বিদেশী শক্তি আমাদের শোষণ ও শাসন না করতে পারে। বর্তমানে আওয়ামী লীগ সরকার বিদেশীদের প্রভু বানিয়ে রাখছে। একদিকে শেখ হাসিনা বলে বিএনপির সঙ্গে বিদেশীদের কোন শক্তি নেই, আবার বলেন বিদেশিরা হচ্ছে বিএনপির চোখের মণি। আসলেই তিনি সত্য কথা বলছেন। আমাদের সঙ্গে বিদেশীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।


তিনি বলেন, ইতিপূর্বে আপনারা দেখছেন বাংলাদেশে সফররত মার্কিন কংগ্রেসের ২ সদস্যের সঙ্গে আমি নিজেই বৈঠক করছি।


১৯ আগস্ট, শনিবার দুপুরে শহরের গোডাউন রোড এলাকায় কেন্দ্রীয় বিএনপির পদযাত্রা কর্মসূচি শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এ্যানী বলেন, জিয়া পরিবারকে টার্গেট করা মানেই ভোটার বিহীন অবস্থানে নিয়ে যাওয়া। আজকে দেশে আইনের শাসন নাই, বিচার বিভাগের স্বাধীনতা নাই, ভোটাধিকার নাই। যারা পার্লামেন্টে বসে আছে, তারা অবৈধভাবে ক্ষমতায় বসে আছে। এরা ভোটার বিহীন সরকার, দখলদার ও কর্তৃত্ববাদী সরকার।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে তিনি আরো বলেন, শেখ হাসিনার কথায় আর দেশ চলবে না। কারণ শেখ হাসিনা অবৈধ সরকার, অসাংবিধানিক সরকার। দিনের ভোট রাতে ডাকাতি করে ক্ষমতায় বসে আছে। তারা আবার লাফালাফি করে পার্শ্ববর্তী দেশের দাদাদের পদায়ন করতে। আমাদের লক্ষ্য রাখতে হবে আন্তর্জাতিক রাজনৈতিক কোথায় গিয়ে দাঁড়িয়েছে।


এর আগে বেলা সাড়ে ১১টার দিকে শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে খালেদা জিয়ার মুক্তি ও উন্নতমানের চিকিৎসার জন্য পদযাত্রা কর্মসূচি র‍্যালী বের হয়।


এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা সাহাবুদ্দিন সাবু, হাছিবুর রহমান, নিজাম উদ্দিন, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, এ বিএম জিলানী, অ্যাডভোকেট হারুনুর রশিদ ব্যাপারীসহ প্রমুখ।


বিবার্তা/সুমন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com