খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
প্রকাশ : ২৩ জুন ২০২৩, ২০:১৬
খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।


২৩ জুন, শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল, পতাকা উত্তোলন, আলোচনা সভা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ ভাগাভাগি করে নেতাকর্মীরা।


উৎসব মুখর পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সকাল সাড়ে ১০টার দিকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা চেঙ্গী হয়ে শাপলা চত্বর, আদালত সড়ক ঘুরে টাউন গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন।


খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু।


বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার এ দেশের সমৃদ্ধি এনেছে। সে সাথে বিশ্ব দরবারে মাথা উঁচু করে পরিচয় দেয়ার অবস্থা সৃষ্টিসহ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করছে বলে মন্তব্য করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।


এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ মো. জাহেদুল আলম, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সমীর দত্ত চাকমা,মনির খান, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, যুগ্ম সম্পাদক ও পাজেপ সদস্য এম এ জব্বার।


বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক নিলোৎপল খীসা,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা,জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, পাজেপ সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাস, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাবেদ হোসেন প্রমুখ।


এতে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুর হোসেন চৌধুরী, খাগড়াছড়ির সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইস উদ্দন, জেলা আওয়ামী লীগের সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, মো. আবুল কাশেম ভূইয়া, শুভ মঙ্গল চাকমা, শামীম চৌধুরী, আফতাব উদ্দিন চৌধুরী, এড.নুরুল্লাহ হিরো, মনতোষ ধর, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, খাগড়াছড়ি জেলা শ্রমিক লীগের সভাপতি মো. জানু শিকদার, জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য, সাবেক ছাত্র নেতা ইকবাল বাহার, টিকো চাকমা এতে অংশ নেন।


বিবার্তা/মামুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com