বিএনপি আমলে কৃষককে সার-বিদ্যুতের জন্য জীবন দিতে হয়েছে: পলক
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৩, ১৫:৪১
বিএনপি আমলে কৃষককে সার-বিদ্যুতের জন্য জীবন দিতে হয়েছে: পলক
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিদ্যুৎ এর জন্য বিএনপির আমলে কৃষকদের জীবন দিতে হয়েছে। এখন কৃষকের ঘরে ঘরে বিদ্যুৎ, সারের জন্য ও কৃষককে জীবন দিতে হয় না। এখন কৃষিক্ষেত্রে আমূল পরিবর্তন হয়েছে। গ্রামে গ্রামে বিদ্যুৎ, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।


১২ এপ্রিল, বুধবার দুপুর ১২ টায় ধুলিয়াডাঙ্গা স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন।


তিনি বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন বাংলাদেশের দুটি সম্পদ সোনার মাটি ও মানুষ। যুবলীগের প্রতিটা নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে হবে। ত্যাগী ও নিঃস্বার্থ কর্মী হিসেবে তৈরি হতে হবে। দেশের প্রয়োজনে যুবলীগ রাজপথে রক্ত দিতে প্রস্তুত। বিএনপি জামায়াতের সন্ত্রাসের জবাব আগামী নির্বাচনে দিতে হবে।


পলক আরো বলেন, বিগত দিনে বিএনপি সরকারের সময় আওয়ামী লীগের নেতাকর্মীকে জীবন দিতে হয়েছে। নির্যাতনের শিকার হয়েছে। আগামী নির্বাচনে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।


ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট, কালভার্ট, ভবন সহ যা উন্নয়ন হয়েছে বিগত কোনো সরকার তা করেনি। সিংড়া কে মানবিক, নান্দনিক সিংড়া গড়ে তোলার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।


হাতিয়ান্দহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এসএম হামিদুল ইসলাম হায়দারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম বিদ্যুৎ, হাতিয়ান্দহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব উল আলম, হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাকুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।


বিবার্তা/রাজু/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com