ডা. জাফরুল্লাহ চৌধুরীর রক্তে ইনফেকশন
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩, ১৬:৪৭
ডা. জাফরুল্লাহ চৌধুরীর রক্তে ইনফেকশন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর রক্তে ইনফেকশন ধরা পড়েছে। ১১ এপ্রিল, মঙ্গলবার এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।


বিবৃতিতে বলা হয়, অধ্যাপক ব্রি. জেনারেল ডা. মামুন মোস্তাফী (অব.) জানিয়েছেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতির জন্য প্রতিদিনের মত আজ সকাল ১০টা হতে ১১টা পর্যন্ত মেডিকেল বোর্ডের সভা হয়। তিনিসহ এতে অন্য যেসকল দেশখ্যাত চিকিৎসা বিশেষজ্ঞগণ উপস্থিত ছিলেন, তারা হলেন: মেডিসিনের অধ্যাপক এ বি এম আবদুল্লাহ, নিউরোলজির অধ্যাপক কাজী দ্বীন মোহাম্মদ, মেডিসিনের অধ্যাপক এফ এম সিদ্দিকী, অধ্যাপক আলী আহমেদ, কার্ডিওলজীর অধ্যাপক আবদুল ওয়াদুদ চৌধূরী, অধ্যাপক শফিকুল বারী এবং গণস্বাস্থ্যের সংশ্লিষ্ট ডাক্তাররা।


'এসময় তারা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্য সংক্রান্ত সকল সর্বশেষ রিপোর্ট পর্যালোচনা করে নিজ নিজ মতামত ও পর্যবেক্ষণ তুলে ধরে প্রয়োজনীয় জরুরী চিকিৎসা কৌশল নিরুপণ করছেন।'


অধ্যাপক ব্রি. জেনারেল ডা. মামুন মোস্তাফী (অব.) আরো জানিয়েছেন, জাফরুল্লাহ চৌধুরীর রক্তে ইনফেকশন পাওয়া গেছে, যা নিয়ন্ত্রণের লক্ষ্যে যে ওষুধ দেয়া হচ্ছে তাতে ইতিবাচক সাড়া মিলছে। আজ বেলা সোয়া ২টা থেকে তার কিডনির ডায়ালাইসিস শুরু হয়েছে, সাথে চলছে অন্যান্য চিকিৎসা।


ডা. জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে এখনো ভেন্টিলেশনে আছেন বলেও বিবৃতিতে জানানো হয়।


বিবার্তা/কিরণ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com