লক্ষ্মীপুরে আ.লীগ-বিএনপির সংঘর্ষে আহত ১৫
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ২০:১৬
লক্ষ্মীপুরে আ.লীগ-বিএনপির সংঘর্ষে আহত ১৫
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রামগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়েছে।


৮ এপ্রিল, শনিবার বিকেল ৪ টার দিকে রামগঞ্জ পৌরসভার নন্দপুর এলাকায় এরশাদ হোসেন সড়কে এ ঘটনা ঘটে।


দলীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০ দফা দাবিতে বিএনপি নেতাকর্মীরা পূর্বঘোষিত অবস্থান কর্মসূচির বাস্তবায়নের লক্ষ্যে ঘটনাস্থলে জড়ো হয়। এসময় হঠাৎ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে ইট-পাটকেল ছোঁড়ে। একপর্যায়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় জড়িয়ে পড়ে। এতে ছাত্রলীগ নেতা শেখ রাসেল, ফরিদ, রিয়াদ হোসেন, মো. মিরাজ, সোহেল, সবুজ হোসেন, বাবু ও বিএনপিকর্মী আবদুর রহমান ও ফারুক হোসেনসহ উভয় পক্ষের ১৫ নেতাকর্মী আহত হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।


উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামান অপু বলেন, আমাদের ইফতার বিতরণ কর্মসূচি ছিল। সেখানে যাওয়ার পথে বিএনপি নেতাকর্মীরা আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের ১০ নেতাকর্মী আহত হয়।


কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, ঘটনাটি শুনেছি। সামনে আরেকটি নির্বাচনের সময় এসেছে। এজন্য তারা পুলিশকে সঙ্গে নিয়ে মাঠে নেমেছে। আওয়ামী লীগ পরিকল্পিতভাবে রামগঞ্জে হামলা চালিয়েছে। এ হামলার নিন্দা জানাচ্ছি।


রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড ফাঁকা গুলি করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।


বিবার্তা/সুমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com