বিদ্যুতের মূল্যবৃদ্ধি নিয়ে প্রতারণা করছে সরকার: প্রিন্স
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ২১:৫৪
বিদ্যুতের মূল্যবৃদ্ধি নিয়ে প্রতারণা করছে সরকার: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিদ্যুতের মূল্যবৃদ্ধি নিয়ে সরকার জনগণের সাথে চালাকি ও প্রতারণা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।


শুক্রবার (১৩ জানুয়ারি) ময়মনসিংহ হালুয়াঘাটে নেতাকর্মী, ব্যবসায়ী, শিক্ষকসহ বিশিষ্ট ব্যক্তিদের সাথে মতবিনিময় এবং আন্দোলনের ১০ দফা ও রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখার বুকলেট, লিফলেট বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, বিদ্যুতের মূল্যবৃদ্ধি নিয়ে সরকার জনগণের সাথে চালাকি ও প্রতারণা করছে। প্রতিমাসে মূল্য সমন্বয়ের নামে একদিকে মূল্যবৃদ্ধি করবে অন্যদিকে জনগণকে বলবে অল্প বৃদ্ধি করছে। সরকারের এসব সিদ্ধান্ত গণবিরোধী এবং প্রতারণামূলক। জনগণের চরম দু:সময়ে বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত জনজীবনে বিরাজমান দুর্ভোগ বাড়িয়ে দেবে এবং কৃষি, শিল্প পণ্যসহ সকল পণ্যের মূল্যবৃদ্ধি ও জীবন নির্বাহের ব্যয় বৃদ্ধি পাবে।


১০ দফা ও রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখাকে জাতির মুক্তির সনদ আখ্যায়িত করে এমরান সালেহ প্রিন্স বলেন, জনগণের মুক্তির লক্ষ্যে ১০ দফার আন্দোলন শুরু হয়েছে। বিজয় সুনিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে জনগণের রায় নিয়ে জাতীয় ঐক্যের সরকারের মাধ্যমে আওয়ামী দু:শাসনে ভঙ্গুর রাষ্ট্রকাঠামো মেরামত করা হবে।


নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, যে কোনও সময় চূড়ান্ত আন্দোলনের কর্মসূচি আসবে। সকলকে প্রস্তুত থকতে হবে। সময় নষ্ট করবার মতো সময় নাই।


ক্ষমতাসীনদের হুমকি- ধামকির কথা উল্লেখ করে প্রিন্স বলেন, অন্ধকার রাতে ভয় পেয়ে দুর্বল চিত্তের মানুষ যেমন জোরে কথা বলে তেমনি আওয়ামী লীগ নেতারা শোচনীয় পতনের ভয়ে ভীত হয়ে আস্ফালন করছে। তাদের হাক- ডাক পতনের দ্বারপ্রান্তে থাকা স্বৈরাচারের হাম্বি-তাম্বি মাত্র।


এসময় নেতাকর্মীদের প্রতি ১৬ জানুয়ারি মহানগর ও উপজেলায় সমাবেশ এবং মিছিল সফল করতে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণেরও আহ্বান জানান প্রিন্স।


হালুয়াঘাট মধ্য বাজারে ব্যবসায়ী সমিতির কার্যালয়ে ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে সমিতির সভাপতি নাদিম আহম্মদ, সাধারণ সম্পাদক বাচ্চু এবং হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে হালুয়াঘাট উপজেলা বিএনপি নেতা হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, কাজী ফরিদ আহমেদ পলাশ, ইসহাক আলী মাস্টার, ময়মনসিংহ উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা হোসনে আরা নীলু, সহ সভানেত্রী মনোয়ারা বেগম ময়না, জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খান, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, হালুয়াঘাট উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন খান, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, উপজেলা শ্রমিক দলের সভাপতি আবদুল গণি, সাধারণ সম্পাদক মশিউজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com