তিতুমীর কলেজের সা‌বেক ভি‌পির স্মরণে মিলাদ মাহ‌ফিল
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৭, ১৭:৪১
তিতুমীর কলেজের সা‌বেক ভি‌পির স্মরণে মিলাদ মাহ‌ফিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সরকা‌রি তিতুমীর ক‌লেজের নির্বা‌চিত সা‌বেক ভি‌পি ও বাংলা‌দেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সা‌বেক সফল সাধারণ সম্পাদক শহীদ আককাছুর রহমান আঁ‌খির ১৭তম শাহাদাত বা‌র্ষি‌কী উপলক্ষে মিলাদ মাহফিল ও শ্রদ্ধা নিবেদন করেছে কলেজ শাখা ছাত্রলীগ।


বৃহস্পতিবার সকাল ৯ টায় বনানী কবরস্থা‌নে ফুল দি‌য়ে শ্রদ্ধা নি‌বেদন ক‌রে ক‌লেজ শাখা ছাত্রলীগ।


এসময় উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ ছাত্রলীগ সরকা‌রি তিতুমীর ক‌লেজ শাখার সভাপ‌তি কাজী মিরাজুল ইসলাম ডলার, সাধারণ সম্পাদক মা‌নিক হো‌সেন, সা‌বেক সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম বা‌ছেক। আরও উপ‌স্থিত ছি‌লেন ক‌লেজ ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক রেজাউল ক‌রিম সা‌নি সহ ক‌লেজ ছাত্রলীগের সা‌বেক ও বর্তমান সর্বস্ত‌রের নেতাকর্মীরা।


সকা‌লে ক‌লে‌জের কেন্দ্রীয় মস‌জি‌দে কোরআন পাঠ করা হয়। বাদ জোহর ক‌লেজ মস‌জি‌দে ‌দোয়া ও মিলাদ মাহফিলের আ‌য়োজন করা হয়। দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে কলে‌জের অধ্যক্ষ প্রফেসর আবু হায়দার আহ‌মেদ না‌ছের ও উপাধ্যক্ষ প্রফেসর এনামুল হক খান উপ‌স্থিত ছি‌লেন। আরও উপ‌স্থিত ছি‌লেন মরহুম আঁখীর ‌ছোটভাই রা‌সেল, সা‌বেক এ‌জিএস ও ক‌লেজ ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি আমজাদ হো‌সেন। এসময় আঁ‌খির ছোটভাই রা‌সেল ও আমজাদ আঁ‌খির স্মৃ‌তিচারণ ক‌রেন। আঁ‌খির আত্নার মাগ‌ফিরাত কামনা ক‌রে দোয়া ও মিলাদ প‌রিচালনা ক‌রেন ক‌লেজের কেন্দ্রীয় মস‌জি‌দের পেশ ইমাম।


প্রসঙ্গত, শহীদ আককাছুর রহমান আঁ‌খি তিতুমীর ক‌লেজ ছাত্রসংস‌দের সর্বশেষ (১৯৯৯-২০০০‌ সা‌লে) নির্বা‌চিত ভি‌পি ও ঢাকা মহানগর উত্তর এর সাধারণ সম্পাদক ছি‌লেন। ছাত্র সংসদের ভিপি ও মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনকালে ২০০০ সা‌লের ৯ ন‌ভেম্বর আতাতায়ীর হা‌তে তি‌নি নিহত হন।


বিবার্তা/আশিক/সোহাগ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com