গ্রন্থাগার পেশাজীবীদের স্বার্থে কাজ করার প্রত্যয়
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৭, ১৬:০৯
গ্রন্থাগার পেশাজীবীদের স্বার্থে কাজ করার প্রত্যয়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ গ্রন্থাগার সমিতির নির্বাচন-২০১৭ কে সামনে রেখে গ্রন্থাগার পেশাজীবিদের স্বার্থে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রফেসর ড. নাসির উদ্দিন মিতুল, অহিদুজ্জামান লিটন ও মহিউদ্দিন হাওলাদার প্যানেলের নেতৃবৃন্দ।


বৃহস্পতিবার বিকেলে সিলেট এমসি কলেজের শিক্ষক মিলনাতয়নে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় এ প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ। সভায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ্র। সঞ্চালক ছিলেন শাবির সহকারি গ্রন্থাগারিক কাওছার আহমদ।


সভায় প্যানেল নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ গ্রন্থাগার সমিতির মূল উদ্দেশ্যই গ্রন্থাগার পেশাজীবিদের স্বার্থ নিয়ে কাজ করা। এই প্যানেল নির্বাচিত হলে এই মহান পেশার সাথে সম্পৃক্তরা যে সকল সমস্যার মুখোমুখি হচ্ছেন সেগুলোর সমাধান ও প্রতিকারের জন্য তারা বদ্ধ পরিকর থাকবেন।



সভায় বক্তব্য রাখেন গ্রন্থাগার সমিতির বর্তমান কেন্দ্রীয় সভাপতি প্রফেসর ড. এম. নাসির উদ্দীন মুন্সি, মহাসচিব ড. মোঃ মিজানুর রহমান, সভাপতি প্রার্থী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিন প্রফেসর ড. নাসির উদ্দিন মিতুল, মহাসচিব প্রার্থী বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রনালয়ের গ্রন্থাগারিক অহিদুজ্জামান লিটন, কোষাধ্যক্ষ প্রার্থী বাংলাদেশ ব্যাংকের উপ মহা ব্যবস্থাপক মোঃ মহি উদ্দিন হাওলাদার, সহ-সভাপতি প্রার্থী কাজী আবদুল মাজেদ, জেবউন নেছা, যুগ্ম মহাসচিব প্রার্থী এসএম হুমায়ূন কবির টুটুল, কাউন্সিলর প্রার্থী কাজী এমদাদ হোসেন, ইউছুফ আলী অনিম, কাওছার আহমেদ প্রমূখ।


সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মদন মোহন কলেজের অধ্যক্ষ আবুল ফতেহ্ ফাত্তাহ, সিলেট মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাজী আতাউর রহমান, সিলেট সরকারি কালেজের অধ্যক্ষ ড. মোঃ নুরুল ইসলাম প্রমূখ।


মতবিনিময় সভায় বৃহত্তর সিলেটে কর্মরত ২ শতাধিক গ্রন্থাগার পেশাজীবি উপস্থিত ছিলেন। প্যানেল নেতৃবৃন্দ গ্রন্থাগার পেশাজীবিদের অনেক প্রশ্নের উত্তর দেন।


পেশাজীবিরা এই প্যানেলকে যোগ্য উল্লেখ করে সিলেট থেকে বিপুল ভোটে জয় উপহার দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন। একই সাথে সভায় উপস্থিত অতিথিবৃন্দরা এই প্যানেলের সকল নেতৃবৃন্দ যোগ্য বলে অভিন্ন মতামত প্রদান করেন এবং তাদের জয় কামনা করেন।


বিবার্তা/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com