শিরোনাম
উর্ধ্বতনরা উল্টোপথে গাড়ি চালান : ইলিয়াস কাঞ্চন
প্রকাশ : ১৪ জুলাই ২০১৭, ২০:২২
উর্ধ্বতনরা উল্টোপথে গাড়ি চালান : ইলিয়াস কাঞ্চন
বিবার্তা প্রকিবেদক
প্রিন্ট অ-অ+

নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেছেন, উর্ধ্বতন ব্যক্তিগণ অনেক সময় উল্টোপথে গাড়ি চালাচ্ছেন এবং এতে দুর্ঘটনাও ঘটছে, যা খুবই দুঃখজনক।


তিনি বলেন, আমরা চাই সকলে আইন মেনে রাস্তায় গাড়ী চালাবে। আইন সকলের জন্য সমানভাবে প্রয়োগ করতে হবে। নিরাপদ সড়ক আন্দোলনের সাথে সকলকে আরো সম্পৃক্ত হওয়া ও ২২ অক্টোবর নিরাপদ সড়ক দিবস পালনের আহবান জানান তিনি।


শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে “সড়ক পথের গণহত্যা বন্ধ কর! সারা দেশে নিরাপদ সড়ক নিশ্চিত কর” শীর্ষক এক মানববন্ধনে তিনি একথা বলেন।


ল্যাব’ ০২, নিরাপদ সড়ক চাই, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা), পরিবেশ বাঁচাও আন্দোলন (পবা), গ্রীন ভয়েস, ওয়ার্ক ফর এ বেটার বাংলাদেশ ট্রাস্ট, তরুপল্লব, বাংলাদেশ ঘুড়ি ফেডারেশন ও বাংলাদেশ সাইক্লিস্ট ফেডারেশন এ মানববন্ধনের আয়োজন করে।


মানববন্ধনে ইলিয়াস কাঞ্চন বলেন, আইন প্রনেতা কর্তাব্যক্তি, আইন প্রয়োগকারী সংস্থার অনেক উর্ধ্বতন ব্যক্তিগণও আইন মানছে না। সড়ক দুর্ঘটনার অনেক কারণের মধ্যে আইনকে না মানা একটি অন্যতম কারণ। তিনি বলেন, পথচারীসহ সকলকে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে আমরা সকলে আইন মেনে রাস্তায় চলবো।


বাংলাদেশ ঘুড়ি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাপা’র যুগ্ম সম্পাদক মো. শাহজাহান মৃধার সভাপতিত্বে মানববন্ধনে বিশিষ্ট আইন বিশেষজ্ঞ সাইফুল আলম, বাপার যুগ্ম সম্পাদক মিহির বিশ্বাস ও শরীফ জামিল, পবার সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, ল্যাব’০২ এর শিকদার মারুফ ইয়াজদানি ও মো. নাজিমউদ্দীন আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল, আদি ঢাকাবাসী ফোরামের সদস্য সচিব জাবেদ জাহান, নিরাপদ সড়ক চাই আন্দোলনের সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ, তরুপল্লবের সাধারণ সম্পাদক মোকাররম হোসেন প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/বিপ্লব/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com