শিরোনাম
বাঁচতে চায় ইকবাল
প্রকাশ : ১৪ জুলাই ২০১৭, ১৫:৫৪
বাঁচতে চায় ইকবাল
ইকবাল হোসেন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইকবাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ছাত্র। থাকেন স্যার সলিমুল্লাহ মুসলিম হলে। সদা হাস্যোজ্জ্বল মেধাবী এই ছাত্র ভুগছেন জটিল ব্রেইন টিউমারে।


প্রাণঘাতী এই টিউমারে নিষ্প্রাণ হয়ে পড়েছে যন্ত্রণায় কাতর ইকবালের মুখের হাসি। মানুষের বিপদে সর্বদা এগিয়ে আসা এই মানুষটি আজ নিজেই বেঁচে থাকার এক বুক স্বপ্ন নিয়ে অসীমের পানে চেয়ে আছেন।


অসুস্থ ইকবালের চিকিৎসায় প্রয়োজন উন্নত চিকিৎসা। আর উন্নত চিকিৎসা মানেই লাখ লাখ টাকা। চিকিৎসকরা বলছেন, তার চিকিৎসায় প্রয়োজন ১২/১৩ লাখ টাকা। কিন্তু ইকবালের নিম্ন মধ্যবিত্ত পরিবারের পক্ষে এতগুলো টাকা যোগাড় করা অসম্ভব। তাহলে কি টাকার অভাবেই ইকবালের মুখের সেই প্রাণবন্ত হাসি নিষ্প্রাণ হয়ে যাবে চিরতরে!


বলা হয় মানুষ মানুষের জন্য। কোটি-কোটি মানুষের বাংলাদেশে ১২/১৩ লাখ টাকা অতি সামান্যই বটে। আর তাই ইকবালের পরিবার-পরিজন কামনা করছেন সকলের সহযোগিতা। সবাই নিজের অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী ইকবালের চিকিৎসায় সহযোগিতা করবেন এমনটাই আশা করছেন তার পরিবার।


ইকবালের বর্তমান অবস্থা জানতে ০১৯১৮-৯২২৪৮৭ এই নাম্বারে যোগাযোগ করার আহবান জানানো হয়েছে।


যারা সরাসরি সাহায্য পাঠাতে চান তারা বিকাশ, রকেট (ডাচ-বাংলা মোবইল ব্যাংকিং) কিংবা ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে তাকে সাহায্য করতে পারেন।


বিকাশ: ইকবাল (পার্সোনাল) ০১৯১৮৯২২৪৮৭ এবং ০১৮২৮৬৩২৫৭৭
রকেট (ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিং): ০১৫৫৩২৬৭৫১২৯
এনসিসি ব্যংক লিমিটেড, উত্তরা শাখা: Md. khorshed Alam অ্যাকাউন্ট নং-00330310046662


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com