শিরোনাম
রাজধানীর বাসাবোয় লা রিভের ফ্ল্যাগশিপ শাখা
প্রকাশ : ১১ মার্চ ২০১৭, ২০:০১
রাজধানীর বাসাবোয় লা রিভের ফ্ল্যাগশিপ শাখা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাসাবোয় বিস্তৃত পরিসরে নতুন ‘ফ্ল্যাগশিপ শাখা’ চালু করেছে দেশের জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্রান্ড লা রিভ। আগমন সিনেমা কমপ্লেক্সে চালু হওয়া এই ফ্ল্যাগশিপ শাখাটি লা রিভের ১২তম বিক্রয়কেন্দ্র।


শনিবার বিকেলে লা রিভের এই দ্বাদশ বিক্রয়কেন্দ্রটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডিজাইন অ্যান্ড ক্রিয়েটিভ বিভাগের পরিচালক মন্নুজান নার্গিস।


তিনি জানান, তারুণ্যের আগ্রহ ও দেশের ক্রমবর্ধমান ফ্যাশনসচেতন ক্রেতাদের কেনাকাটা আরো সহজ করতে নতুন এই বিক্রয়কেন্দ্রটি চালু করা হয়েছে। লা রিভের বাসাবো বিক্রয়কেন্দ্রে নারী, পুরুষ, শিশু ও নবজাতকের জন্য বিশাল পোশাকের সমাহারের পাশাপাশি রয়েছে ব্যাগ, ঘড়ি, বেল্ট ও অলংকারের বিশাল সংগ্রহশালা।


নতুন ফ্ল্যাগশিপ বিক্রয়কেন্দ্রের উদ্বোধন শেষে লা রিভের বসন্ত ও চৈত্রের পোশাক ও লাইফস্টাইল পন্যের আয়োজন নিয়ে বর্ণাঢ্য র‍্যাম্প শো প্রদর্শিত হয়। দেশের খ্যাতনামা মডেলদের অংশগ্রহণে ওই র‍্যাম্প শোতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার লাইফস্টাইল বিষয়ক সাংবাদিকরা উপস্থিত থেকে অনুষ্ঠানের জৌলুস আরো বাড়িয়ে দেন। এছাড়াও উপস্থিত ছিলেন লা রিভের ক্রেতাসহ প্রতিষ্ঠানের কর্মকর্তারা।


প্রতিষ্ঠানটির পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘লা রিভ’ শব্দটির অর্থ স্বপ্ন। আর আমরা সবাই জাতিকে এগিয়ে নিয়ে একটি সুন্দর বাংলাদেশ গড়বার স্বপ্ন দেখি। আমি মনে করি, লা রিভ শুধুমাত্র একটি ফ্যাশন ব্র্যান্ডই নয়, বরং এটি মানুষের ব্যক্তিত্ব ফুটিয়ে তোলার একটি মাধ্যম। তাদের স্বপ্নের পোশাকের সমাহার নিয়ে লা রিভ কর্মব্যস্ত ও সামাজিক জীবনকে আরও সহজ, আরামদায়ক এবং রুচিসম্মত করে তোলে। লা রিভের অন্যান্য স্টোরের মত বাসাবোর ফ্ল্যাগশিপ বিক্রয়কেন্দ্রও আপনাদের উন্নত সেবা দিয়ে যাবে বলে আমার বিশ্বাস।


লা রিভ রিভটেক্স লিমিটেডের একটি ফ্যাশন আউটলেট। ২০০৯ সালে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। বর্তমানে ঢাকার উত্তরা, মিরপুর-১, ধানমন্ডি, বনশ্রী, যমুনা ফিউচার পার্ক, বেইলি রোড, গুলশান পুলিশ প্লাজা, বসুন্ধরা সিটি, ওয়ারীসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে ব্র্যান্ডটির আউটলেট রয়েছে। ছেলে-মেয়ে ও শিশুদের জন্য বিভিন্ন ডিজাইনের পোশাকের সমাহার পাওয়া যায় লা রিভের বিক্রয়কেন্দ্রগুলোতে।


আউটলেটগুলোতে কেনাকাটার পাশাপাশি পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকে ঘরে বসে লা রিভের যে কোনো পণ্য কেনা যায়।
বাসাবোয় লা রিভের নতুন শাখাটি ১/ঘ, মধ্যবাসাবোয় আগমণ সিনেমা হল ভবনের তৃতীয় তলায় অবস্থিত।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com