প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে: যুব ও ক্রীড়ামন্ত্রী
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২০
প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে: যুব ও ক্রীড়ামন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন বলেছেন, দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে। প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের অংশ হিসেবে ‘উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ-১ম পর্যায়’ প্রকল্পের আওতায় ১২৫টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণকাজ ২০১৯ সালের জুন মাসে শেষ হয়েছে।


১৮ ফেব্রুয়ারি, রবিবার জাতীয় সংসদ অধিবেশনে এ তথ্য জানান তিনি।


আওয়ামী লীগের সংসদ সদস্য জান্নাত আরা হেনরীর প্রশ্নের লিখিত জবাবে মন্ত্রী বলেন, ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ-২য় পর্যায়’ শীর্ষক প্রকল্পটি ২০২১ সালের ৪ মে একনেক সভায় অনুমোদিত হয়েছে। ওই প্রকল্পে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলা অন্তর্ভুক্ত রয়েছে ও বর্ণিত উপজেলার জমি সংক্রান্ত জটিলতার কারণে জেলা প্রশাসক কর্তৃক বিকল্প প্রস্তাব প্রেরণ করা হয়, যা প্রকল্পের সংশোধিত ডিপিপিতে অন্তর্ভুক্ত হয়েছে। সংশোধিত ডিপিপি অনুমোদিত হলে স্টেডিয়াম নির্মাণকাজ বাস্তবায়ন করা হবে।


হেনরির প্রশ্নের জবাবে মন্ত্রী নাজমুল হাসান জানান, সিরাজগঞ্জে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামের পাশে সরকারি খালি জায়গায় একটি আধুনিক স্বয়ংসম্পূর্ণ ইনডোর স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে। সে লক্ষ্যে প্রকল্পের ডিপিপি প্রণয়ন চলছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com