কুমিল্লা সিটি মেয়রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ২২:০৩
কুমিল্লা সিটি মেয়রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, আরফানুল হক তাঁর কর্মের মধ্য দিয়ে এ অঞ্চলের মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।


প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


উল্লেখ্য, আরফানুল হক রিফাত ফুসফুসে নানা সংক্রমণ নিয়ে শ্বাস-প্রশ্বাস জনিত জটিলতায় আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেন।


১৩ ডিসেম্বর, বুধবার সিঙ্গাপুরে চিকিৎসার তদারকিতে থাকা ব্যবসায়ী আনিস মুহাম্মদ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মেয়র রিফাত শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


এর আগে, গত বুধবার (৬ ডিসেম্বর) অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় মেয়র আরফানুল হক রিফাতকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থা অপরিবর্তিত থাকায় প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে ১০ ডিসেম্বর তাকে সিঙ্গাপুর নেয়া হয়।


কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত গত বছর ১৫ জুনের নির্বাচনে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন। নৌকা প্রতীকে নির্বাচন করে ৫০ হাজার ৩১০ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনিরুল ইসলাম সাক্কু পান ৪৯ হাজার ৯৭৬ ভোট। সাক্কুর চেয়ে ৩৪৩ ভোট বেশি পেয়ে কুমিল্লা সিটির নতুন মেয়র নির্বাচিত হন রিফাত।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com