বৃহস্পতিবার গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩, ১৪:৩৪
বৃহস্পতিবার গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু’র আগেই আগামীকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দু’দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


টুঙ্গিপাড়া পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন । এছাড়া এ সফরে নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার নেতাকর্মীদের সাথে মত বিনিময় করার কথা রয়েছে বঙ্গবন্ধু কন্যার ।


প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সকল প্রস্তুতি শেষ করেছে জেলা ও উপজেলা আওয়ামী লীগ।


সফরের প্রথমদিনে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মস্থান টুঙ্গিপড়ায় পৌঁছাবেন। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহাপাঠ করে বিশেষ দোয়া-মোনাজাতে অংশ নেবেন তিনি।


প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্স পরিস্কার-পরিচ্ছন্ন ও শোভাবর্ধনের কাজ সম্পন্ন করা হয়েছে।


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে জেলার সড়কগুলোতে নির্মাণ করা হয়েছে তোরণ। টুঙ্গিপাড়া-কোটালীপাড়াকে বর্ণিল পতাকা, সৌন্দর্য বর্ধণ, ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে । ঘরের মেয়ে শেখ হাসিনার আগমনের খবরে আনন্দের বন্য বাইছে গোপালগঞ্জের নেতাকর্মীদের মাঝে। তাকে বরণ করে নিতে এখন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আগামী নির্বাচনকে কেন্দ্র করে দিক নির্দেশনা দেবেন বলে ধারণা করছেন নেতাকর্মীরা।


টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ ও পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, দু’ দিনের এ সফরে প্রথম দিন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতৃবৃন্দের সাথে আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা মতবিনিময় সভা করবেন। ওই দিন নিজ বাড়িতে রাত্রী যাপন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। পরের দিন শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে নির্বাচনি এলাকা কোটালীপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করার কর্মসূচি রয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান তারা ।


গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রাণপ্রিয় নেত্রী। তিনি গোপালগঞ্জের গর্বিত সন্তান। তার আগমনকে কেন্দ্র করে গোপালগঞ্জের নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গোপালগঞ্জে স্বাগত জানাতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে । এ সফরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিক নির্দেশনা দেবেন। আমরা এমনটাটি ধারণা করছি।


বিবার্তা/সঞ্জয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com