মার্কিন রাষ্ট্রদূত ও বিএনপি নেতাদের সঙ্গে নৈশভোজের বিষয়ে যা বললেন ভূমিমন্ত্রী
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৮:৪৯
মার্কিন রাষ্ট্রদূত ও বিএনপি নেতাদের সঙ্গে নৈশভোজের বিষয়ে যা বললেন ভূমিমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গুলশানে মার্কিন রাষ্ট্রদূত ও বিএনপি নেতাদের সঙ্গে নৈশভোজের বিষয়ে বিস্তারিত জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান সৈয়দ আলতাফ হোসেনের গুলশানের বাসায় এ নৈশভোজের আয়োজনে উপস্থিত ছিলেন তিনি।


বিএনপি নেতাদের সঙ্গে নৈশভোজের বিষয়ে ফোনে ভূমিমন্ত্রী বলেন, আলতাফ ভাই আমার দীর্ঘদিনের সিনিয়র বন্ধু। তিনি কতটুকু রাজনীতি করেন আমি জানি না। তার সাথে আমার রাজনৈতিক কোনো সম্পর্ক নেই। তার সাথে আমার ৩০ বছরের ব্যক্তিগত সম্পর্ক। উনি আসলে আমেরিকান একটি কোম্পানির এজেন্ট। সেই হিসেবে আমাকে দাওয়াত দিয়েছিলেন। এর আগে ২০১৯ সালেও আমি তার দাওয়াতে গিয়েছিলাম। ব্যবসায়িক প্রতিনিধি হিসেবেই সেখানে গিয়েছিলাম। এটা একটা গেট টুগেদার ছিল।


তিনি আরও বলেন, সেখানে অনেক বিএনপির নেতা ছিলেন, কিন্তু সেখানে আমার সাথে কারও কোনো রাজনৈতিক কথা হয়নি। টুকটাক রাজনীতির কথা হলেও আমি সেখানে আগ্রহ দেখাইনি। বিএনপি নেতারা রাজনৈতিক কথা বলতে চাইলেও, আমি বলেছি চলেন আমরা ডিনার এনজয় করি। এ সময় পিটার হাসের সাথেও কোনো আলোচনা হয়নি বলে জানিয়েছেন তিনি।


নৈশভোজে বিদেশি কূটনীতিকদের মধ্যে ছিলেন সিঙ্গাপুর দূতাবাসের ইউসুফ এম আশরাফ, শিলা পিল্লাই, মার্কিন দূতাবাসের চিফ পলিটিক্যাল কাউন্সিলর শ্রেয়ান সি. ফিজারল্ড প্রমুখ।


বিএনপি নেতাদের মধ্যে নৈশভোজে অংশ নিয়েছিলেন, দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদিন, বরকতউল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য তাবিথ আউয়াল, ব্যারিস্টার মীর হেলাল, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন প্রমুখ নেতৃবৃন্দ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com