‘রাজনৈতিক বিরোধ রাজনৈতিকভাবেই সমাধান করতে হবে’
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৫
‘রাজনৈতিক বিরোধ রাজনৈতিকভাবেই সমাধান করতে হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় নির্বাচন জানুয়ারির প্রথম সপ্তাহেই হবে এবং যথা সময়ে শিডিউল ঘোষণা করা হবে জানিয়ে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেছেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশন। কিন্তু রাজনৈতিক বিরোধ রাজনৈতিকভাবেই সমাধান করতে হবে।


১৭ সেপ্টেম্বর, রবিবার দুপুরে কিশোরগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে জাতীয় পরিচয় পত্র ও প্রবাসী নিবন্ধন সংক্রান্ত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


মো. আনিছুর রহমান বলেন, রাজনৈতিক দলগুলো নির্বাচনে অংশগ্রহণ করুক এটা আমরা চাই। তবে অনেক দলই আস্থাহীনতায় ভুগছেন। কিন্তু জাতীয় নির্বাচন জানুয়ারির প্রথম সপ্তাহেই হবে এবং যথা সময়ে শিডিউল ঘোষণা করা হবে।


তিনি বলেন, দায়িত্ব নেওয়ার পর যে হাজারখানেক নির্বাচন করা হয়েছে, দ্বাদশ জাতীয় নির্বাচনও সকল দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। যার পূর্ণাঙ্গ প্রস্তুতি ইতোমধ্যেই নেওয়া হয়েছে।


তিনদিনের জেলা সফরে আজ মধ্যাহ্নভোজের পর সদর উপজেলার সম্ভাব্য ভোটকেন্দ্র পরিদর্শনের কথা রয়েছে নির্বাচন কমিশনার মো. আনিসুর রহমানের।


আগামী সোমবার (১৮ সেপ্টেম্বর) মিঠামইন ও অষ্ঠগ্রাম এবং মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) নিকলি উপজেলার সম্ভাব্য ভোটকেন্দ্র পরিদর্শন শেষে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।


বিবার্তা/রিয়াদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com