চসিক ও সিডিএ’র জলাবদ্ধতা নিরসনের প্রকল্প বাস্তবায়ন চান মাহতাব-নাছির
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১১:৩৮
চসিক ও সিডিএ’র জলাবদ্ধতা নিরসনের প্রকল্প বাস্তবায়ন চান মাহতাব-নাছির
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন পরিকল্পিত চট্টগ্রাম গড়ার লক্ষে সরকার গৃহীত জলাবদ্ধতা নিরসন সহ সব প্রকল্প দ্রুত বাস্তবায়ন চেয়েছেন।


যৌথ বিবৃতিতে তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় চট্টগ্রাম নগরীসহ বৃহত্তর চট্টগ্রামের উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে মেগা প্রকল্পগুলো বাস্তবায়িত হচ্ছে। সেক্ষেত্রে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানকে মেগা প্রকল্পগুলো যেন দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়িত হয় এবং এর সুফল যাতে জনগণ অতি সহসা পায়- সে ব্যাপারে এখন থেকেই নিজ নিজ দায়বদ্ধতা থেকে কাজ করতে হবে।


‘এই প্রকল্পসমূহ বাস্তবায়নের ফলে জনগণের প্রাপ্তি ও সুফল অর্জিত হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি সুরক্ষিত হবে। সেজন্য আমাদেরকে উদ্যোগী হতে হবে। আমাদের কোন প্রভু নেই। শেখ হাসিনা বলেছেন, জনগণই আমাদের একমাত্র শক্তি। সুতরাং আমরা কারও রক্ত চক্ষুকে ভয় করি না, একমাত্র সৃষ্টিকর্তা ছাড়া। সংশ্লিষ্ট কর্তৃপক্ষগুলো পারস্পরিক দোষারোপ না করে যাতে প্রধানমন্ত্রী ও বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন না হয় সেজন্য দায়িত্বপ্রাপ্ত কর্তৃপক্ষ ও জনপ্রতিনিধিদের একটি ঐক্যমতের জায়গায় আসতে হবে। কেননা আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশে একটি বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির অপপ্রয়াস চলছে। সামান্য সমস্যাকে বড় করে দেখিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চলছে’।


তারা বলেন, চসিক ও সিডিএ’র শীর্ষ ব্যক্তিদ্বয় আমাদের দলের নেতৃস্থানীয় ব্যক্তিত্ব। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেগা প্রকল্প বাস্তবায়নের প্রধান সহায়ক শক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন। সুতরাং পারস্পরিক দোষারোপের বিষয়গুলো এড়িয়ে যাতে কোনভাবেই উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ব্যাহত না হয়।


জনদুর্ভোগের অবসান চেয়ে বিবৃতিতে তারা অতিবর্ষণজনিত কারণে যেসব এলাকার সাধারণ মানুষ ও তাদের পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদেরকে সার্বিক সহযোগিতা করার জন্য চট্টগ্রাম মহানগর, থানা এবং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্যোগী হওয়ার নির্দেশনা দেন।


বিবার্তা/জাহেদ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com