জাতীয়
চাকরি ফিরে পেলেন ইসি কর্মকর্তা জাকারিয়া
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩, ১৪:০৫
চাকরি ফিরে পেলেন ইসি কর্মকর্তা জাকারিয়া
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হারানো চাকরি ফিলে পেলেন নির্বাচন কমিশনের কর্মকর্তা মো. জাকারিয়া। আদালতের নির্দেশে তাকে চাকরি ফিরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।


৫ এপ্রিল, বুধবার ইসি মো. জাকারিয়াকে চাকরি ফিরিয়ে দেয়া সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে। নির্বাচন কমিশনের জনবল ব্যবস্থাপনা শাখার সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান সই করা চিঠিতে এ তথ্য জানায় ইসি।


প্রজ্ঞাপনে ইসি জানায়, বিজ্ঞ প্রশাসনিক ট্রাইব্যুনালের এ.টি.কেস নং-২১/২০১০ (পুরাতন), ৫০/২০১২ (নতুন) এর রায় মোতাবেক চাকরি হতে অপসারণকৃত উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাকারিয়াকে বিএসআর পার্ট-১ এর বিধি ৩০৩, ১৫৮(২) ও বিজ্ঞ আদালতের আদেশ অনুসারে সকল বকেয়া বেতন ও ভাতাদিসহ চাকরিতে পুনর্বহাল করা হলো। এছাড়া, ২০০৮ সালের ২৩ অক্টোবর হতে যোগদানের তারিখের পূর্ব পর্যন্ত বিনা বেতনে অসাধারণ ছুটি হিসেবে মঞ্জুর করা হলো।


প্রজ্ঞাপনে ইসি আরও জানায়, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাকারিয়া এর সার্ভিস রেকর্ডে বিষয়টি অন্তর্ভুক্ত করার অনুমতি প্রদান করা হলো। আগামী ১৬ এপ্রিলের মধ্যে তাকে নির্বাচন কমিশন সচিবালয়ে যোগদান করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।


বিবার্তা/সানজিদা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com