ধর্মের দোহাই দিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান চিকিৎসকদের
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৭:০৬
ধর্মের দোহাই দিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান চিকিৎসকদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারী উগ্র মৌলবাদীদের বিরুদ্ধে মানববন্ধন করেছে চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)। এতে স্বাচিপ নেতৃবৃন্দ ছাড়াও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ও শিক্ষার্থীরা অংশ নেন।


বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) দুপুরে রাজধানী ঢাকার শাহাবাগে জাতীয় জাদুঘরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধর্মের দোহাই দিয়ে ধর্মপ্রাণ সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি না ছড়ানোর জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। একইসঙ্গে বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নেয়া ও চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করারও আহ্বান জানান তারা।


এ মানবন্ধন কর্মসূচিতে অংশ নেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, বিএমএ মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী, স্বাচিপ মহাসচিব অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, বিএসএমএমইউ কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, চিফ এস্টেট অফিসার ডা. এ কে এম শরীফুল ইসলাম, সহকারী প্রক্টর ও সহযোগী অধ্যাপক ডা. কে এম তারিকুল ইসলাম ও সহকারী অধ্যাপক ডা. আরিফুল ইসলাম জোয়ারদার টিটো।


বিবার্তা/আদনান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com