শিরোনাম
“ঘরে ঘরে হাসি ফোটাচ্ছেন প্রধানমন্ত্রী”
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২০, ২১:৪৯
“ঘরে ঘরে হাসি ফোটাচ্ছেন প্রধানমন্ত্রী”
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, ‘ঘরে ঘরে হাসি ফোটাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতাকে হত্যা করে জাতিকে পেছনের দিকে নেয়া হয়েছিল। সেই ক্ষতি পূরণের জন্য আন্তরিকভাবে কাজ করছেন তিনি। জাতির পিতার স্বপ্নপূরণে আমাদের সবাইকে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।’


বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে পরিবেশ অধিদফতরে মুজিব কর্ণার, অনলাইন পরিবেশগত ছাড়পত্র ও নবায়নের মোবাইল অ্যাপ এবং ত্রৈমাসিক নিউজ লেটার ‘পরিবেশবার্তা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


পরিবেশ মন্ত্রী বলেন, জনগণকে সহজে সেবা প্রদান করতে সকল সেবা অনলাইনে প্রদানের ব্যবস্থা করতে হবে। দেশে সকল ধরনের পরিবেশদূষণ প্রতিরোধে কার্যকরী ব্যবস্থা গ্রহণে ব্যর্থদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। যেকোনো মূল্যেই হোক, দেশের পরিবেশের উন্নয়ন করতে হবে। পরিবেশ অধিদফতরে তথ্য নির্ভর বঙ্গবন্ধুর রাজনৈতিক ও পারিবারিক আলোকচিত্রের সমন্বয়ে একটি নান্দনিক বঙ্গবন্ধু কর্ণার স্থাপনের ফলে অধিদফতরে আগত অতিথিগণ জাতির পিতার আদর্শ ও চেতনায় উদ্দীপ্ত হওয়ার সুযোগ পাবেন।


পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ কে এম রফিক আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পরিবেশ) মাহমুদ হোসেন, অধিদফতরের উপ-মহাপরিচালক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/আদনান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com