শিরোনাম
কাপড় সেলাই করছেন প্রধানমন্ত্রী!
প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ২১:৪৯
কাপড় সেলাই করছেন প্রধানমন্ত্রী!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ১৭ কোটি মানুষের সরকার পরিচালনার গুরুদায়িত্ব তার কাঁধে। এই দায়িত্ব পালনে তাকে শত ব্যস্ততায় ডুবে থাকতে হয়। এর ফাঁকেই এক টুকরো অবসর খুঁজে বের করেন তিনি। সেই অবসরে তিনি হয়ে ওঠেন একেবারে সাধারণ বাঙালি নারী। এই সাধারণ অবসরযাপনই তাকে করে তোলে অসাধারণ।


শনিবার (২১ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন সাধারণ অবসরযাপনের দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে। একটি ছবিতে দেখা যায়, তিনি তার সরকারি বাসভবন গণভবনের লেকে বড়শি দিয়ে মাছ ধরছেন। আরেকটি ছবিতে দেখা যায়, সাধারণ বাঙালি নারীর মতোই তিনি সেলাই মেশিনে কাপড় সেলাই করছেন। এই দুই ছবিতে মুগ্ধতা প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহারকারীরা।


ছবি দুটি নিজ ফেসবুক পেজ থেকে পোস্ট দিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক লিখেছেন, সাধারণ বাঙালি নারী আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারাদিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।


বড়শি দিয়ে প্রধানমন্ত্রীর মাছ ধরার ছবিটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম লিখেছেন, ক্যাপশন দেবার মতো বিদ্যা আমার নাই।


যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল লিখেছেন, সাধারণে অসাধারণ, সত্যি তিনিই আমাদের মানবতার মা।


প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ছবি দুটি পোস্ট করে লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ। তিনি সাফল্যের সাথে ১৭ কোটি বাংলাদেশির ভাগ্য পরিবর্তিত করেছেন। দশ লক্ষ রোহিঙ্গা মুসলমানকে আশ্রয় দিয়েছেন। কিন্তু এখনো রান্না, মাছ ধরা এবং সেলাই উপভোগ করার জন্য সময় খুঁজে পান।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com