‘শাহেদদের গ্রেফতার সরকারের কঠোর অবস্থানের প্রমাণ’
প্রকাশ : ১৫ জুলাই ২০২০, ১৬:৫১
‘শাহেদদের গ্রেফতার সরকারের কঠোর অবস্থানের প্রমাণ’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথকেয়ারের কর্তাব্যক্তিদের গ্রেফতার দুর্নীতির বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান প্রমাণ করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বুধবার (১৫ জুলাই) সচিবালয়ে নিজ দফতরে এক প্রেস ব্রিফিংয়ে তিনি একথা বলেন।


মন্ত্রী বলেন, করোনাভাইরাসের টেস্ট নিয়ে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথকেয়ারের কর্তাব্যক্তিদের (চেয়ারম্যান) গ্রেফতার প্রমাণ করে অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর।


তিনি বলেন, মুখোশের আড়ালে যতই মুখ লুকিয়ে রাখুক না কেন কোনো অপরাধীই অপরাধ করে ছাড় পাবে না। যে যতই ক্ষমতাশালী হোক শেষ পর্যন্ত তাকে ধরা পড়তেই হবে,অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই, দুর্বৃত্তের কোনো দল নেই।


ওবায়দুল কাদের আশাবাদ ব্যক্ত করে বলেন, সবাই যদি সচেতনতার দূর্গ গড়ে তুলি তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার ভয়কে জয় করব ইনশাআল্লাহ।


করোনা যুদ্ধে সম্মুখসারির সাহসী যোদ্ধাদের ভূয়সী প্রশংসা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ইতিমধ্যে অনেক সম্মুখসারির যোদ্ধা মানবতার কল্যাণে এবং সেবাকে মহান ব্রত করে প্রাণ দিয়েছেন, তাদের এ আত্মদান জাতি চিরকাল শ্রদ্ধাভরে স্মরণ করবে।


এর আগে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি ও জাইকা প্রধান হায়াকোয়া ইউহো এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com